হেরে যাওয়ার ভয়ে যা খুশি তাই বলছে বিএনপি: কাদের

হেরে যাওয়ার ভয়ে যা খুশি তাই বলছে বিএনপি: কাদের

নির্বাচনে বিএনপি হেরে যাওয়ার ভয়ে যা খুশি তাই বলছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা চাইনা বিএনপি নির্বাচন থেকে সরে যাক। আমরা চাই বিএনপি নির্বাচনে থাকুক, তারা একটি বড় দল। অংশগ্রহণমূলক নির্বাচন হোক আমরা এটাই চাই।

তিনি বলেন, আমরা চাইনা গতবারের মতো বিএনপি ভুয়া অভিযোগ দিয়ে নির্বাচন বয়কট করুক। নির্বাচনের পরিবেশ সুষ্ঠু আছে, অথচ বিএনপি নির্বাচনের পরিবেশ নেই বলে নানা কথা বলছে, মূলত তারাই এগুলো তুলছে।

শুক্রবার (৩০ নভেম্বর) বিকেলে আওয়ামী সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির নির্বাচন পরিচালনা কমিটির সভা চলাকালে সাংবাদিকদের এ সব কথা বলেন ওবায়দুল কাদের। সভায় নির্বাচন পরিচালনা কমিটির এইচ টি ইমামসহ বিভিন্ন উপ কমিটির নেতারা উপস্থিত রয়েছেন।

এসময় দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, নয়াপল্টনের যে ঘটনা ঘটিয়েছে তাদের সিনিয়র নেতার নেতৃত্বে, এ ঘটনার ভেতর দিয়ে তারাই নির্বাচনের পরিস্থিতি নষ্ট করা চেষ্টা করেছে।

তফসিল ঘোষণার পর অনেক নেতাকর্মীকে আটক করার বিষয়ে বিএনপির যে অভিযোগ, সে বিষয় তিনি বলেন, নয়াপল্টনে যে ঘটনা ঘটেছে, সে ঘটনায় তাদের গ্রেফতার করা কি দোষের। তাহলে কি তারা সবাই সন্ত্রাসী?।

Leave a Reply