আগামী বছর বিয়ে করছেন সুস্মিতা

আগামী বছর বিয়ে করছেন সুস্মিতা

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, ২৭ বছর বয়সী মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। প্রথমদিকে বিষয়টি অস্বীকার করলেও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে রোহমানকে তার জীবনের ভালোবাসা হিসেবে উল্লেখ করেছেন তিনি।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমের সম্পর্ক আরও একধাপ এগিয়ে নিতে চলেছেন সুস্মিতা। আগামী বছরই রোহমান শলকে বিয়ে করতে চাইছেন এই বলি ডিভা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘একটি ফ্যাশন শো অনুষ্ঠানে পরিচয় হয় সুস্মিতা-রোহমানের। তার পর পরস্পরের মধ্যে ভালো সম্পর্ক গড়ে উঠে, তারা দুই মাস ধরে ডেট করছেন। এ জুটি বিয়ের পরিকল্পনাও করছেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছর গাঁটছড়া বাঁধতে পারেন তারা।’

সূত্রটি আরও বলেন, ‘রোহমান ইতোমধ্যে সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এবং তিনি রাজিও হয়েছেন। এ জন্যই এই অভিনেত্রী সম্পর্কের বিষয়টি সকলের সামনে প্রকাশ করেছেন। তারা এখন ভালো দিনক্ষণ খুঁজছেন। ২০১৯ সালের শীতে বিয়ের পরিকল্পনা করছেন এ জুটি।’

রুপালি পর্দায় তার রূপের জাদুতে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন সুস্মিতা। দাসতাক, স্রিফ তুম, আঁখে, ম্যায় হু না, ম্যায়নে পেয়ার কিউ কিয়াসহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে। সুস্মিতা অভিনীত সর্বশেষ বলিউড সিনেমা নো প্রবলেম।

শোনা যাচ্ছে, খুব শিগগির নতুন একটি সিনেমার কাজ শুরু করবেন এ অভিনেত্রী।

Leave a Reply