জার্মানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ

জার্মানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ

রাজশাহী নগরীতে জার্মান আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর চরশ্যামপুর বালুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত জার্মান আলী নগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ বলছে, তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হন তিনি। এ ঘটনায় তার সহযোগী আরিফুল ইসলামকে (৩৬) আটক করেছে পুলিশ। তিনি নগরীর মির্জাপুর এলাকার ইমারত আলীর ছেলে।

ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাসুয়া এবং একটি ছুরি উদ্ধারে কথা জানিয়েছে পুলিশ।

নগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, রাত আড়াইটার দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পায় পুলিশ। ডিবি পুলিশ সেখানে গিয়ে পায়ে গুলিবিদ্ধ জার্মানকে উদ্ধার করে। রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পরে ওই এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে আটক করা হয়। এসময় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

নগরীর কাটাখালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্মানের নামে থানায় মাদকসহ ৭টি মামলা রয়েছে। এছাড়া ডিবি পুলিশ পেটানো মামলারও আসামি তিনি।

ওই মামলার প্রধান আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান। তার নামেও মাদক সংশ্লিষ্টতাসহ ১০টি মামলা ছিল থানায়।

Leave a Reply