এবার নির্বাচনে না আসলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : নাসিম

এবার নির্বাচনে না আসলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না : নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ মোহাম্মদ নাসিম বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে জনপ্রিয়তা যাচাই করার আহবান জানিয়ে বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।
তিনি আজ বুধবার বিকেলে নাটোরের বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন, সমৃদ্ধি ও মাথা উঁচু করে দাঁড়াবার ১০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও ১৪ দল এ জনসভার আয়োজন করে।
বিএনপিসহ জাতীয় ঐক্যের সাথে সম্পৃক্ত দলগুলোকে উদ্দেশ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নাসিম বলেন,‘চক্রান্ত বন্ধ করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। ফাইনাল খেলা হবে ডিসেম্বরে। এবার বিনা খেলায় গোল দিতে চাই না। গতবার নির্বাচনে না খেলে গোল দিতে হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোল দিতে ভুল করেন না। এবার নির্বাচনে না আসলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।’
১৪ দলের মুখপাত্র মো. নাসিম বলেন, বিগত সময়ে দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করা হয়েছিল। বাংলা ভাই তৈরী করা হয়েছিল। চালু করা হয়েছিল বিচারহীনতার সংস্কৃতি। বর্তমান সরকার বঙ্গবন্ধু হত্যা, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ সম্পন্ন করেছে। আর কোন খুনীকে দেশের রাস্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া হবেনা।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। অন্ধকার গ্রামগুলো আলোকিত হয়েছে। চলনবিলের বুক চিরে নির্মিত পাঁকা রাস্তা দিয়ে কৃষক তাঁর উৎপাদিত পণ্য বাজারজাত করতে পারছেন। তৈরী হয়েছে শিক্ষা ও স্বাস্থ্য প্রতিষ্ঠান। তাই দেশের উন্নয়নকে তরান্বিত করতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
মো. নাসিম বলেন, ‘এবার নৌকার প্রতীক যাকে দেয়া হবে তার জন্য দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের মধ্যে কোন বিভেদ নেই।’
বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে এ জনসভায় বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, গণতন্ত্রী পার্টির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন প্রমুখ বক্তৃতা করেন।

Leave a Reply