তারেক জিয়ার ফাঁসির দাবিতে আ.লীগের বিক্ষোভ

তারেক জিয়ার ফাঁসির দাবিতে আ.লীগের বিক্ষোভ

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড দেয়া হলেও তারেক জিয়ার যাবজ্জীবন কারাদণ্ড হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন শেরপুরে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তারা তারেক জিয়ার ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছেন। সেই সঙ্গে সরকারকে এর জন্য উচ্চ আদালতে আপিল করার অনুরোধ জানিয়েছেন।

বুধবার দুপুরে রায় ঘোষণার পর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে এ দাবি জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সকাল থেকে চকবাজার জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। রায় ঘোষণার পর বিক্ষোভে নামেন তারা।

Sherpur1

রায়ের প্রতিক্রিয়ায় হুইপ আতিউর রহমান আতিক বলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড হওয়ায় আমরা খুশি। কিন্তু গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী তারেক জিয়ার ফাঁসি না হওয়ায় আমরা এ রায়ে সন্তুষ্ট নই। এ জন্য এ রায়ের বিরুদ্ধে সরকারকে উচ্চ আদালতে আপিলের দাবি জানাই।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, মিনহাজ উদ্দিন মিনাল, যুগ্ম সম্পাদক সুব্রত দে ভানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা ছাত্রলীগ সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

Leave a Reply