জাবালে নূর বাসের এমডি আটক

জাবালে নূর বাসের এমডি আটক

রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূর বাসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহাদত হোসেনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। আজ বুধবার রাজধানী থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম।

তিনি বলেন, ‘জাবালে নূরের যে বাসটি শিক্ষার্থীদের চাপা দিয়েছিল, তার মালিকের নাম মো. শাহাদৎ হোসেন। আমরা তাকে আটক করেছি। এবিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।’

এর আগে, সোমবার দুপুরে ওই দুই বাসের চালক এবং হেলপারকে আটক করে র‍্যাব। রোববার (২৯ জুলাই) রাতে ক্যান্টনমেন্ট থানায় মামলাটি করেন নিহত শিক্ষার্থী দিয়া খানম ওরফে মিমের বাবা জাহাঙ্গীর আলম।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহনের একটি বাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ও একই কলেজের ছাত্রী দিয়া খানম প্রাণ হারান। গুরুতর আহত আরো ১৪ জনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

Leave a Reply