প্রিয়াঙ্কা-নিকের আংটি বদল, এ বছরই বিয়ে!

প্রিয়াঙ্কা-নিকের আংটি বদল, এ বছরই বিয়ে!

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বর আর কেউ না। সেই ‘বিদেশি বয়’ নিক জোনাস। গত সপ্তাহে যুক্তরাজ্যের লন্ডনে প্রিয়াঙ্কার অনামিকায় আংটি পরিয়ে দেন নিক। সেখানে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনের অনুষ্ঠান হচ্ছিল। ধারণা করা হচ্ছে, এ বছরের শেষপ্রান্তে বিয়ের বন্ধনে জড়াবেন তারা। যদিও তাদের কেউই এখনো বাগদান নিয়ে মুখ খোলেননি।

পিপল ডটকম জানিয়েছে, নিউইয়র্কের অলঙ্কার সামগ্রীর জন্য প্রসিদ্ধ টিফানির একটি শোরুম থেকে বাগদানের আংটি কিনেছেন নিক জোনাস।

লন্ডনে জন্মদিনে নিক ও তার ভাইদের সঙ্গে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সে দিন তোলা ভারতীয় এ অভিনেত্রীর একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

এদিকে শুক্রবার সকালে বলিউড পরিচালক আলি আব্বাস জাফর জানান, তার ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। এর কারণ জানাতে গিয়ে পরোক্ষভাবে প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কের কথা উল্লেখ করেছেন তিনি।

টুইটে আলি আব্বাস জাফর লিখেছেন, “প্রিয়াঙ্কা চোপড়া আমাদের ‘ভারত’ ছবির সঙ্গে আর নেই। খুবই বিশেষ কারণে তিনি সরে গেছেন। নিজের সিদ্ধান্তের কথা শেষ মুহূর্তে আমাদেরকে জানিয়েছেন প্রিয়াঙ্কা। আমরা তার এই বিশেষ কারণ নিয়ে অনেক খুশি। ‘ভারত’ টিমের শুভকামনা রইল। তার জীবনে ভালোবাসা ও সুখের বন্যা বয়ে যাক।’

২০১৭ সালে মেট গালায় (নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এর পর তাদের মধ্যে সখ্য গড়ে ওঠার গুজব ছড়ায়। এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দুজন আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে।

২৫ বছর বয়সী নিক এর আগে বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজার সঙ্গে প্রেমের গুজব শোনা গেছে। দুজনের কেউই আগে বিয়ে করেননি।

Leave a Reply