‘সঞ্জু’ সিনেমা নিয়ে আইনি ঝামেলা!

‘সঞ্জু’ সিনেমা নিয়ে আইনি ঝামেলা!

বক্স অফিসে সাড়া ফেলেছে রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ সিনেমাটি। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন রণবীর কাপুরও।

কিন্তু ‘সঞ্জু’ নিয়ে এবার আইনি ঝামেলায় পড়তে যাচ্ছেন সংশ্লিষ্টরা। এরই মধ্যে পরিচালক রাজকুমার হিরানি, বিধু বিনোদ চোপড়াসহ এই সিনেমার সঙ্গে জড়িত একাধিক ব্যক্তির কাছে আইনি নোটিশ পাঠিয়েছেন গ্যাংস্টার আবু সালেম।

নোটিশে বলা হয়, ‘সঞ্জু’ সিনেমায় তার ব্যাপারে ভুল তথ্য দেয়া হয়েছে। তাইতো সিনেমা থেকে সেসব দৃশ্য বাদ দেয়ার দাবি জানান তিনি। আগামী ১৫ দিনের মধ্যে এই দাবি না মানা হলে নির্মাতার বিরুদ্ধে মামলা করারও হুমকি দেয়া হয়েছে। একই সঙ্গে আবু সালেমের কাছে ক্ষমা চাওয়ার দাবিও জানানো হয়েছে তার আইনজীবীর পক্ষ থেকে। খবর জি-নিউজের।

সিনেমায় দেখানো হয়েছে, ১৯৯৩ সালে সঞ্জয় দত্ত বেআইনি অস্ত্র রাখার মামলায় আটক হন। তিনি পুলিশের কাছে স্বীকার করে নেন সেই অস্ত্র তাকে আবু সালেমই সরবরাহ করেছিলেন।

এদিকে আবু সালেমের দাবি এসবের কোনও কিছুই সত্য নয়। ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণের মামলায় এই মুহূর্তে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত হয়ে কারাগারে রয়েছেন গ্যংস্টার আবু সালেম। পাশাপাশি ২০০২ সালে তোলাবাজির ঘটনায় দিল্লি আদালত তার ৭ বছরের কারাদণ্ড ঘোষণা করে।

Leave a Reply