৭ দিনে ‘সঞ্জু’র আয় ২০০ কোটি ছাড়াল

৭ দিনে ‘সঞ্জু’র আয় ২০০ কোটি ছাড়াল

বলিউড অভিনেতা রণবীর। অভিনয় দক্ষতার জন্য প্রশংসা পেলেও তার অভিনীত কয়েকটি সিনেমা বক্স অফিস ব্যর্থতার কারণে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। তবে ‘সঞ্জু’ সিনেমার মাধ্যমে সমালোচনার জবাব দিয়েছেন এ অভিনেতা।

গত শুক্রবার ভারতে প্রায় ৪ হাজার এবং বিশ্বের ৬৫টির অধিক দেশে ১৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় সঞ্জু। শুরু থেকে প্রেক্ষাগৃহগুলোয় দর্শকের ভিড় জমতে থাকে। বক্স অফিসে সিনেমাটির শুরুটাও করে আসাধারণ। প্রথম দিনে আয় করে ৩৪.৭৫ কোটি রুপি, যা চলতি বছর এখন পর্যন্ত মুক্তি পাওয়া সিনেমাগুলোর প্রথম দিনের আয়ের দিক থেকে সর্বোচ্চ। মাত্র ৭ দিনে সিনেমাটির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে।

এর পর থেকে বক্স অফিসে ‘সঞ্জু’র জয়রথ চলছেই। দ্বিতীয় দিনে ৩৮.৬০ কোটি রুপি ও তৃতীয় দিনে ৪৬.৭১ কোটি রুপি তুলে নেয় সিনেমাটি। মাত্র তিন দিনে এর আয় দাঁড়ায় ১০০ কোটি রুপি। সপ্তাহের অন্যান্য দিনগুলোতেও সিনেমাটির আয় থেমে থাকেনি। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ দিনে আয় করে যথাক্রমে ২৫.৩৫ কোটি, ২২.১০ কোটি ও ১৮.৯০ কোটি রুপি। ৭ম দিনে এটি আরো ১৬.১০ কোটি রুপি যোগ করে। সপ্তাহ শেষে সিনেমাটির আয় ২০২.৫১ কোটি রুপি। বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছে।

সঞ্জু সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, আনুশকা শর্মা প্রমুখ।

Leave a Reply