৪ দিন চিকিৎসা শেষে বাড়ি ফিরলেন মেয়র আইভী

৪ দিন চিকিৎসা শেষে বাড়ি ফিরলেন মেয়র আইভী

ঢাকার ল্যাব এইড হাসপাতালে চারদিন চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি হাসপাতাল থেকে সরাসরি নারায়ণগঞ্জের মাসদাইরস্থ কবরস্থানে বাবার কবর জিয়ারত করে মঙ্গলবার দুপুর ২টায় শহরের দেওভোগের বাসায় এসে পৌঁছান।

মেয়র আইভীর ছোট ভাই ও শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়র আইভী চারদিন চিকিৎসা শেষে আজ দুপুরে বাড়িতে ফিরেছেন। তিনি আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন। বোনের জন্য নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে হকার ইস্যু নিয়ে আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমানের সঙ্গে সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভীর দ্বন্দ্ব চলছিল। গত ১৬ জানুয়ারি মঙ্গলবার বিকেলে মেয়র আইভী ফুটপাত দিয়ে হেঁটে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে যাওয়ার সময় হকার ও শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে মেয়র আইভীর সমর্থকদের ব্যাপক সংঘর্ষ হয়।

প্রতিপক্ষের লোকজন মেয়র আইভীর ওপর বৃষ্টির মতো ইটপাটকেল ছুড়ে হত্যার চেষ্টা করে। এতে আহত হয়ে রাস্তায় বসে পড়েন আইভী। তার সমর্থকরা মানব দেয়াল তৈরি করে আঘাত সহ্য করে তাকে প্রাণে রক্ষা করেন। গত ১৮ জানুয়ারি নগর ভবনে আইভী হঠাৎ অসুস্থ্য হলে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply