নায়কদের সঙ্গে রাত কাটালেই সিনেমা পাওয়া যায় : মল্লিকা

নায়কদের সঙ্গে রাত কাটালেই সিনেমা পাওয়া যায় : মল্লিকা

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। এক সময় নায়িকায় তালিকায় হট লিস্টে থাকলেও ধীরে ধীরে হারিয়ে যান। তবে বেশ কিছুদিন ধরে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় এই নায়িকা।

রজত কাপুরের ‘আরকে/আরকে’ সিনেমায় অভিনয় করেছেন মল্লিকা। বর্তমানে সিনেমার প্রচারে ব্যস্ত তিনি। এর ধারাবাহিকতায় এক সাক্ষাৎকারে বলিউডের স্বজনপ্রীতি নিয়ে বিতর্ক উসকে দিলেন এই অভিনেত্রী।

বলিউড সিনেমায় অনেকদিন থেকেই অনিয়মিত মল্লিকা। সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি সমঝোতা করিনি বলেই কাজ পাই না। আসলে, বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পর পর সিনেমা পাওয়া যায়। এটাই বলিউডের নিয়ম।’

বলিউড তারকাদের পার্টিতে তাকে দেখা যায় না। অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোতেও হাজির থাকেন না— জানতে চাইলে মল্লিকার জবাব, ‘বলিউডে যে কোনো একটা দলে থাকতেই হবে। আর সেই দলে থাকার জন্য অনেক কিছুতেই অংশ নিতে হয়। সেগুলো আমি করিনি। তাই আজ বলিউড থেকে দূরে সরে গেছি।’

আরকে/আরকে সিনেমাটিতে মল্লিকা শেরাওয়াত ছাড়াও অভিনয় করছেন— রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা। গত ২২ জুলাই সিনেমাটি মুক্তি পেয়েছে।

বিনোদন শীর্ষ খবর