লিভারপুলেই থাকছি : সালাহ

লিভারপুলেই থাকছি : সালাহ

লিভারপুল ভক্তদের সুখবর দিলেন মোহাম্মদ সালাহ। দলবদল না করে আগামী মৌসুমে অলরেডদের ডেরাতেই থাকছেন বলে জানিয়ে দিয়েছেন মিশরীয় ফরোয়ার্ড।

সদ্য শেষ হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগে সং হিউন মিনের সঙ্গে যৌথভাবে গোল্ডেন বুট জিতেছেন সালাহ। রিয়াল মাদ্রিদ ও পিএসজি তাকে পেতে আগ্রহ দেখিয়েছিল। তবে লিভারপুলের সঙ্গে দফারফা না হওয়ায় ২৯ বছর বয়সী ফুটবলারের কোথাও যাওয়া হচ্ছে না।

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে প্রেস কনফারেন্সে সালাহ বলেন, ‘আমি শুধু দলের প্রতি মনোযোগ দিচ্ছি এবং আমার চুক্তি নিয়ে কথা বলতে চাই না। তবে নিশ্চিতভাবে পরের মৌসুমে থাকব। মানসিকভাবে এই মুহূর্তে চুক্তির বিষয়ে মনোযোগ রাখছি না। আমি স্বার্থপর হতে চাই না। এটা আমাদের জন্য সত্যিই একটি গুরুত্বপূর্ণ সপ্তাহ। তাই আমি শুধু দলের প্রতি মনোনিবেশ করেছি। আমি আবার চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই।’

২০১৮ সালে কিয়েভে রিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারের সময় ইনজুরিতে পড়েছিলেন সালাহ। চার বছর সেই একই প্রতিপক্ষ আবারো সামনে পাওয়ায় সেই পরাজয়ের প্রতিশোধ নিতে বদ্ধপরিকর বলেই জানালেন। অতীত স্মরণ করে দাবি করেন, চার বছর আগে ফাইনালে হারটা তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে রাত ছিল।

খেলাধূলা শীর্ষ খবর