পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা করে নুরুল: র‌্যাব

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা করে নুরুল: র‌্যাব

রাজধানীর কেরানীগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে (জর্ডান প্রবাসী রেশমা) গলাকেটে হত্যার অভিযোগে স্বামী নুরুলকে আটক করেছে র‍্যাব।

এদিকে রাজস্ব ফাঁকি দিয়ে অনুমোদনহীন ওয়াকিটকি বিক্রির দায়ে চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ সোমবার (২৩ মে) রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

কেরানীগঞ্জে একযুগ আগে ভালোবাসার সম্পর্কের পর বিয়ে হয় নুরুল ও রেশমার। সংসার শুরু পর থেকে চলছিল টানাপোড়েন। বেকার নুর সংসারের দায়িত্ব নিতে না পারায় পরিবারের দায়িত্ব নিতে রেশমা পাড়ি জমান জর্ডানে। গত ২৮ এপ্রিল দেশে ছুটিতে আসেন রেশমা। তালাক দেয়ার পর দেশে ফিরলে আবারও সংসার করতে চায় নুরুল। হয় সমঝোতাও। আবার শুরু হয় তাদের সংসার।

র‍্যাব-১০ এর অধিনায়ক মাহফুজুর রহমান বলেন, রেশমার সঙ্গে কাতার প্রবাসী যুবকের সম্পর্কের সন্দেহ নিয়ে প্রায়ই ঝগড়া হতো দুজনের মধ্যে। এরই জেরে ১৭মে দুপুরে কেরানীগঞ্জ কালিন্দা ইউনিয়নের নিজ মেসে ডেকে নিয়ে রেশমাকে হত্যা করে নুরুল।

এরপরই নিজেকে বাঁচাতে গা ঢাকা দেয় নুরুল। প্রথমে বরিশাল পরে চাঁদপুর। এরপর আবার ঢাকা হয়ে বরিশাল যাওয়ার পথেই র‍্যাবের হাতে ধরা পড়ে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এদিকে বিটিআরসির অনুমতির তোয়াক্কা না করেই দুই বছর ধরে অবৈধ ওয়াকিটকি বিক্রি করে কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়েছে একটি চক্র। অবৈধ এসব ওয়াকিটকি দিয়েই আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে ছিনতাই, চাঁদাবাজির অপরাধ ঘটত।

সকালে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় দুইশ ওয়াকিটকি এবং চক্রের মূলহোতাসহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‌্যাব-৩ এর অধিনায়ক আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রেফতার হওয়া দুজনের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

আইন আদালত শীর্ষ খবর