শেষ ম্যাচেও গোল, চোখের জলে বিদায় নিলেন ডি মারিয়া

শেষ ম্যাচেও গোল, চোখের জলে বিদায় নিলেন ডি মারিয়া

এই মৌসুম শেষেই পিএসজিকে বিদায় জানাবেন অ্যাঞ্জেল ডি মারিয়া- এটা আগেই ঘোষণা দিয়েছিলেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে প্যারিসে আসার পর সাতটি মৌসুম এখানে কাটিয়েছেন ডি মারিয়া। অবশেষে মেটজের বিপক্ষে শেষ ম্যাচটিও খেলে ফেললেন তিনি।

শেষ ম্যাচে গোল করলেন, করালেন। সর্বশেষ চোখের জলে ভেসে সমর্থকদের বিদায় জানালেন আর্জেন্টাইন এই তারকা। তবে ডি মারিয়ার অশ্রুভেজা বিদায় চাপা পড়ে গেছে নতুন চুক্তি করে হ্যাটট্রিক করা এমবাপের কৃতিত্বের কাছে।

রিয়াল মাদ্রিদ, ম্যানইউ হয়ে পিএসজিতে আসেন ডি মারিয়া। গত সাতটি মৌসুম এখানে সমর্থকদের সঙ্গে কত হাসি-কান্না ভাগাভাগি করে নিয়েছেন, বিদায় বেলায় এ কারণে আবেগে বাঁধ দিতে পারেননি তিনি।

বিদায়ের সময় কাঁদছিলেন পিএসজির ইতিহাসের সর্বোচ্চ অ্যাসিস্টদাতা এই ফুটবলার। তার চোখের পানিতে ভেসেছে পিএসজির সমর্থকদের চোখও।

বিদায় বেলায় ডি মারিয়াকে প্রশংসায় ভাসিয়েছেন ক্লাব সভাপতি নাসের আল খেলাইফি, ‘আমাদের ক্লাবকে সব অবস্থায় প্রতিনিধিত্ব করা নিখুঁত একজন ফুটবলার হিসেবে ডি মারিয়াকে মনে রাখবে সমর্থকরা।’

পিএসজির হয়ে বিদায়ী ম্যাচেও ডি মারিয়া ৬৭তম মিনিটে একটি গোল করেন। মেৎজের বিপক্ষে পিএসজি জিতেছে ৫-০ ব্যবধানে। আগামী মৌসুমে আর্জেন্টাইন এই মিডিও কোথায় খেলবেন, তা এখনো নিশ্চিত নয়। যদিও জুভেন্টাসে যাওয়ার গুঞ্জন রয়েছে তার।

খেলাধূলা শীর্ষ খবর