নতুন ফেলুদা হচ্ছেন ইন্দ্রনীল, শুটিং শুরু জুনে

নতুন ফেলুদা হচ্ছেন ইন্দ্রনীল, শুটিং শুরু জুনে

সন্দীপ রায়ের নতুন ছবি ‘হত্যাপুরী’ এর বদৌলতে আরও এক নতুন ফেলুদা পেতে চলেছে দর্শক। পর্দায় নতুন ফেলু মিত্তির হতে চলেছেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

ফেলুদার কাস্টিং নিয়ে প্রযোজনা সংস্থার সঙ্গে মতের মিল না হওয়ায় কয়েক দিন আগে সন্দীপ রায় জানান, এসভিএফের প্রযোজনায় ‘হত্যাপুরী’ তৈরি হচ্ছে না। তবে এরই মধ্যে নতুন প্রযোজনা সংস্থা জোগাড় হয়ে গেছে। সত্যজিৎ রায়ের ‘হত্যাপুরী’ পর্দায় তুলে ধরতে পরিচালক সন্দীপ রায়ের সঙ্গে হাত মিলিয়েছে কলকাতার শ্যাডো ফিল্মস এবং ফ্লোরিডার ঘোষাল মিডিয়া। ঘোষাল মিডিয়ার কর্ণধার অঞ্জন ঘোষাল পরিচালকের বন্ধু বলে জানা গেছে।

‘হত্যাপুরী’ ছবির নতুন প্রযোজক অঞ্জন ঘোষাল জানিয়েছেন, সন্দীপ রায়ের সঙ্গে ফেলুদা নির্ভর ছবি তৈরির ইচ্ছা তাঁর বহুদিনের। এসভিএফের সঙ্গে চুক্তি থাকায় এত দিন সম্ভব হয়নি তা। এবার সেই ইচ্ছা পূরণ হতে চলায় উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

এদিকে বাঙালির দারুণ আবেগের চরিত্র ফেলুদা হয়ে উঠতে মাস কয়েক ধরেই প্রস্তুতি নিচ্ছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। কিন্তু ইন্দ্রনীলের ওপর আড়াই কোটির বিনিয়োগ করতে রাজি ছিল না প্রযোজনা সংস্থা এসভিএফ। সন্দীপ রায়ের কাছে তাঁরা প্রস্তাব রেখেছিল আবির চট্টোপাধ্যায়কে ফেলুদা হিসাবে বেছে নিতে। তবে নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন সত্যজিৎ পুত্র।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, চলতি বছর ডিসেম্বরেই ‘হত্যাপুরী’ এর রহস্য উন্মোচন হতে পারে। আসছে জুনের ১০ তারিখ থেকেই শুরু হবে ছবির শুটিং। জুনে কলকাতায় শুটিং হবে, এর পর পুরীতে ছবির শুটিং সারবেন ইন্দ্রনীল-অভিজিৎ গুহরা। এই ছবিতে জটায়ুর ভূমিকায় দেখা যাবে অভিজিৎ গুহকে।

সিনেমার পরিচালনা ও চিত্রনাট্য সামলানো ছাড়াও সংগীত পরিচালনার দায়িত্বেও রয়েছেন সন্দীপ রায় নিজেই।

বিনোদন শীর্ষ খবর