জয়ে আর্সেনালের ঘাড়ে নিঃশ্বাস টটেনহ্যামের

জয়ে আর্সেনালের ঘাড়ে নিঃশ্বাস টটেনহ্যামের

ইংলিশ প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার রাতের ম্যাচে আর্সেনালকে ৩-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম। ম্যাচে জোড়া গোলে করেছেন দলের অন্যতম সেরা তারকা হ্যারি কেইন। অন্য গোলটি এসেছে সন হিউং মিনের কাছ থেকে।

ম্যাচের ২২ মিনিটে আর্সেনালের ভুলে পেনাল্টি পায় টটেনহ্যাম। সুযোগ কাজে লাগাতে ভুল করেননি কেইন। ম্যাচের ৩৭ মিনিটে আবারও গোল করারে দলকে এগিয়ে নেন এই তারকা ফুটবলার। ২-০ এগিয়ে থেকে বিরতিতে যায় টেটনহ্যাম।

দ্বিতীয়ার্ধে নেমেই গোল ব্যবধান ৩-০ করে নেন সন হিউং-মিন। এরপর আর ঘুরে দাড়াতে পারেনি আর্সেনাল। বাকি সময় গোল খাওয়া থেকে বিরত থাকায় যেন লক্ষে পরিণত হয় মিকেল আর্টেটার দলের। আক্রমণ ঠেকাতে একের পর পর ফাউল করে শেষ পর্যন্ত ৩ হলুদ ও এক লাল কার্ড দেখতে হয়েছে আর্সেনালের।

পরের ম্যাচে আগামী ১৫ মে যেখানে টটেনহ্যামের প্রতিপক্ষ বার্নলি। অন্যদিকে আগামী ১৭ মে নিউক্যাসেল ইউনাইটেডের মুখোমুখি হবে আর্সেনাল।

এ জয়ের ফলে চতুর্থ স্থানে থাকা আর্সেনালের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে কেইনরা। ৩৬ ম্যাচ খেলে চতুর্থ স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ৬৬। সমান সংখ্যক ম্যাচ খেলে এক পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে রয়েছে টটেনহ্যাম। আর্সেনাল কোনো ম্যাচে হারলে কিংবা ড্র করলেই সুযোগ থাকবে অ্যান্টোনিও কন্তের শিষ্যদের সামনে।

খেলাধূলা শীর্ষ খবর