নির্জন দ্বীপ থেকে ‘সুখে’র ছবি শেয়ার করলেন ক্যাটরিনা!

নির্জন দ্বীপ থেকে ‘সুখে’র ছবি শেয়ার করলেন ক্যাটরিনা!

নির্জন দ্বীপ থেকে সম্প্রতি একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নায়িকার ছবি। কেন আচমকা মালদ্বীপে উড়ে গেছেন ক্যাট। জল্পনা তুঙ্গে।

প্রিন্টেড বিকিনির উপর গায়ে ফিনফিনে সাদা-সবুজ প্রিন্টেড টি-শার্ট। হাসিখুশি মেজাজে মলদ্বীপ থেকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বলিউড সুন্দরী লিখেছেন, ‘আমার সুখি থাকার জায়গা’। ক্যাটরিনা ছবি শেয়ার করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। তার নতুন ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

স্বামী ভিকি কৌশলকে ছাড়া একাই মালদ্বীপে উড়ে গিয়েছেন ক্যাটরিনা। এক টেলিভিশন কমার্শিয়াল শ্যুটের জন্য আপাতত সেখানে রয়েছেন অভিনেত্রী।

ক্যাটরিনার এই ছবি দেখে চোখ ধাঁধিয়েছে নেটিজেনের। অনেকেরই প্রশ্ন, ‘ভিকি কোথায়?’ এদিকে গতকালই সারা আলি খানের সঙ্গে ইন্দোরে আসন্ন সিনেমার শ্যুটিং শেষ করেছেন ভিকি।

বিয়ের পর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা ভিকি কৌশল। শ্যুটিংয়ের জন্য ইন্দোরে ছিলেন তিনি। স্বামীকে ছাড়া মুম্বাইতে একা মন টিকছিল না ক্যাটরিনার। তাই সোজা ইন্দোর উড়ে গিয়েছেন তিনি। সেখান থেকে নিজের ছবিও শেয়ার করেছিলেন এই বলিউড সুন্দরী।

ক্যাটরিনার হাতে রয়েছে ‘টাইগার থ্রি’-এর মতো ছবি। সেখানে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে আসন্ন ছবিতেও কাজ করছেন ক্যাটরিনা। ছবিতে আরও অভিনয় করেছেন দক্ষিণী স্টার বিজয় সেতুপতি। এই ক্রিসমাসে নতুন প্রকল্পের ঘোষণা সেরেছিলেন তিনি।

বিনোদন শীর্ষ খবর