কার্তিকের জন্য সরে দাড়ালেন আল্লু অর্জুন

কার্তিকের জন্য সরে দাড়ালেন আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। সম্প্রতি তার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে। বিশেষ করে হিন্দি সংস্করণে রেকর্ড গড়েছে এই সিনেমা।

এদিকে আল্লু অর্জুনের প্রতি দর্শকদের আগ্রহের কারণে এই অভিনেতার ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমাটিও হিন্দিতে মুক্তির পরিকল্পনা করা হয়। কিন্তু শেষ পর্যন্ত কার্তিকের জন্য মাঠ ছেড়ে দিয়েছেন আল্লু অর্জুন।

‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমার হিন্দি রিমেক ‘শেহজাদা’। এই সিনেমায় আল্লুর চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। কিন্তু ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমার হিন্দি ডাবিং মুক্তি পেলে ‘শেহজাদা’ সিনেমাটি ক্ষতির মুখে পড়তে পারে, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক মনীশ শাহ।

জানা গেছে, ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমার হিন্দি ডাবিং মুক্তি পেলে ‘শেহজাদা’ থেকে সরে দাঁড়ানোর হুমকি দিয়েছেন কার্তিক আরিয়ান। এ প্রসঙ্গে মনীশ শাহ বলেন, ‘এটি তার খুবই অপেশাদার আচরণ। আমি ডাবিংয়ের জন্যই ২ কোটি রুপি খরচ করেছি।’ তিনি দাবি করেছেন, সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি না দিলে ২০ কোটি রুপি লোকসান গুণতে হবে তাকে।

এর আগে ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমাটির হিন্দি ডাবিং মুক্তির পরিকল্পনা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন বলিউড অভিনেতা পরেশ রাওয়াল। এই অভিনেতা বলেন, ‘সত্যি কথা বলতে আমি হতবাক। এই সিনেমার হিন্দি ডাবিং আসাতে শেহজাদার বাণিজ্যিক ক্ষতি হতে পারে। যদিও কার্তিকের এক সুবিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। কিন্তু তাও এই সিদ্ধান্ত আমাকে বেশ অবাকই করেছে।’

‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমাটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম। ২০২০ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় আরো অভিনয় করেছেন— পূজা হেগড়ে, টাবু, নিবেতা পেথুরাজ, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করছে সিনেমাটি।

বিনোদন শীর্ষ খবর