‘সরকারকে বিব্রত করতেই বিএনপি নির্বাচন কমিশন আইনের বিরোধিতা করছে’

‘সরকারকে বিব্রত করতেই বিএনপি নির্বাচন কমিশন আইনের বিরোধিতা করছে’

সরকারকে বিব্রত করতেই বিএনপি নির্বাচন কমিশন গঠন আইনের বিরোধিতা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল উল আলম হানিফ।

তিনি বলেন, ‘বিএনপি নিজেরাও জানে না, তারা কখন কী চায়। নির্বাচন কমিশন আইন ইস্যুতে সরকারকে বিব্রত করাই বিএনপির লক্ষ্য।’

আজ সোমবার সকালে রাজধানীর বকশীবাজারে নবকুমার ইনস্টিটিউটে ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে শহীদ মতিউর রহমানের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘সপ্তাহ খানেক আগেও বিএনপি বলেছিল, সরকার চাইলে এই অধিবেশনেই আইন পাস করতে পারে। এখন আইনমন্ত্রী যখন সংসদে আইন তুললেন, তখন বলল তড়িঘড়ি করা হয়েছে। যে কোনো ইস্যুতে অস্থিতিশীল করাই বিএনপির উদ্দেশ্য।

‘দলীয় ও অনুগত লোক নিয়োগ দিতেই সরকার তড়িঘড়ি করে নির্বাচন কমিশন গঠন আইন করছে’ বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি এ দেশে সুষ্ঠু রাজনীতি কখনোই চায় না। তাদের উদ্দেশ্যই হচ্ছে যে কোন ইস্যু নিয়ে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা।

এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে বকশী বাজারে নবকুমার ইনস্টিটিউটে ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে শহীদ মতিউর রহমানের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময়ে আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজনীতি শীর্ষ খবর