শেষ ষোলোতে উঠে এলো জুভেন্টাস

শেষ ষোলোতে উঠে এলো জুভেন্টাস

কোপা ইতালিয়ায় সাম্পদরিয়াকে হারিয়ে শেষ ষোলোতে উঠে এলো জুভেন্টাস। আলিয়াঞ্জ স্টেডিয়ামে ৪-১ গোলের জয় পেয়েছে স্বাগতিকরা।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে গেস্ট সাম্পদরিয়া, হোস্ট জুভেন্তাস বস অ্যাল্লেগ্রিরর ৪-৪-২, ৩-১-৪-২ ফরমেশন গেস্ট কোচ ফেলিস তুফনোর ফরমেশন।

স্টার্টিং হুইসেল থেকেই হোস্ট প্রেসিংয়ে ব্যাক ফুটে সাম্পদরিয়া, ২৫ মিনিটে হুয়ান কুয়ার্দাদোর নেয়া ফ্রিকিক, পরাস্ত গোলকিপার, স্বাগতিকদের উৎসবের শুরু। ২৫শের ডিজিট উল্টে সময় তখন ৫২ লিড ডাবল জুভদের, জাল কাপালেন ড্যানিয়েল রুগানী।

৬৩ মিনিটে হোস্ট ডিফেন্সে বল রিসিভ করে গোল মুখে কন্তির জোরালো শট, সাম্পদরিয়ার হয়ে একটা গোল শোধ দিলেন এই ডিফেন্ডার। ৬৭ মিনিটে চাইল্ডিশ ফুটবল সাম্পদিরয়া গোল কিপারের। ভুল পাস থেকে বল নিয়ে হোস্টদের হয়ে ব্যবধান ৩-১ করলেন পাওলো দিবালা। আর ৭৭ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে গোল করে ৪-১ এর জয় নিশ্চিত করেন আলভারো মোরতা।

কোপা ইতালিয়া থেকে জার্মান ডিএফবি পোকাল নাইট। হামবুর্গে সেইন্ট পাউলির গেস্ট বরুশিয়া ডর্টমুন্ড। ম্যাচের ৪ মিনিটে স্বাগতিকেদর হয়ে স্কোর শিটে নাম তুললেন এতেইনে অ্যামেনিয়াদো।

৪০ মিনিটে দ্বিগুণ ব্যবধানে এগিয়ে গেলো পাউলি, স্বাগতিক অ্যাটাকে দিশেহারা হয়ে ওন গোল করে বসলেন উইটসেল। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে হোস্টরা।

বিরতির পর গুছিয়ে ওঠার চেষ্টা বরুশিয়ার, ৫৮ মিনিটে বক্সে ফাউল করে পেনাল্টি রিসিভ করলো পাউলি। হালান্ডের স্পট কিকে একটা গোল শোধ দিলো গেস্টরা, তবে হয়ে উঠলোনা ম্যাচে ফেরা, শেষ বাশিতে পাউলির জয় ২-১ গোলের।

খেলাধূলা শীর্ষ খবর