ঈদে মুক্তি পাচ্ছে ‘আরআরআর’!

ঈদে মুক্তি পাচ্ছে ‘আরআরআর’!

‘বাহুবলি’ সিনেমার পরিচালক রাজা মৌলির আসন্ন সিনেমা ‘আরআরআর’ মুক্তি পাওয়ার কথা ছিল জানুয়ারি মাসের ৭ তারিখ। কিন্তু করোনা আবহের কারণে মুক্তির দিন পিছিয়ে যায়।

জল্পনা-কল্পনা শেষে শোনা যাচ্ছে আসন্ন ঈদে মুক্তি পেতে পারে এই সিনেমা। অপেক্ষার প্রহর তাহলে শেষ হতে যাচ্ছে। কোভিডের কারণে পিছিয়ে দেওয়া হয়েছিল এই সিনেমার মুক্তির তারিখ। এ বার আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা। ভালো ব্যবসা নিশ্চিত করতে উৎসবের মৌসুমে সিনেমাকে বড় পর্দায় নিয়ে আসার চিন্তাভাবনা শুরু করেছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, চলতি বছরের ইদে মুক্তি পেতে পারে এই সিনেমা। মার্চ মাসের মধ্যে কিছুটা হলেও করোনা পরিস্থিতির উন্নতি হবে বলে আশাবাদী প্রযোজকরা। ২৯ এপ্রিল অর্থাৎ ইদের সপ্তাহে এই সিনেমা প্রেক্ষাগৃহে আনার কথা ভাবছেন তারা।

ইন্ডাস্ট্রি অন্দরের এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এই সিনেমা তৈরির জন্য প্রচুর টাকা খরচ করা হয়েছে। প্রযোজকরা ঝুঁকি নিতে চাইছেন না। এই সিনেমা যাতে ভালো ব্যবসা করতে পারে, সেই দিকটাই তারা নিশ্চিত করতে চাইছেন।’

সেই ব্যক্তি জানিয়েছেন, ২৯ এপ্রিল মুক্তি পেলে আরও দুই বড় বাজেটের সিনেমার সঙ্গে পাল্লা দেবে ‘আরআরআর’। একই দিনে অজয় দেবগণ পরিচালিত ‘রানওয়ে ৩৪’এবং টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’প্রেক্ষাগৃহে আসবে।

এই দুই সিনেমার সঙ্গে বক্স অফিসের প্রতিযোগিতায় নামবে ‘আরআরআর’? নাকি আরও দীর্ঘ হবে অপেক্ষার পালা? এসব প্রশ্নের উত্তর সময় বলে দিবে। আপাতত থাকতে হবে অপেক্ষায়।

বিনোদন শীর্ষ খবর