বঙ্গবন্ধু মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে গেছেন: আইনমন্ত্রী

বঙ্গবন্ধু মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে গেছেন: আইনমন্ত্রী

বঙ্গবন্ধু মৃত্যুর আগ পর্যন্ত বাংলাদেশের মানুষের সেবা করে গেছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। বাংলাদেশের মানুষের অধিকারের কথা বলা, বাংলাদেশের মানুষের স্বাধীকার আনার ব্যাপারে তিনি কারো সাথে আপোষ করে নাই। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসেবায় প্রধান অতিথি হিসাবে ভাশচুয়্যালী যুক্ত হয়ে তিনি এ কথা বলে।

তিনি এসময় বলেন, বঙ্গবন্ধু ধ্বংসস্তুপ থেকে একটি স্বাধীন দেশকে উন্নত করার জন্য সচেষ্ট হয়েছিলেন। তিনি ২৮ বছর বয়স থেকে জনগণের পাশে দাঁড়িয়েছেন। পৃথিবীতে এরকম নেতা পাওয়া বিড়ল। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ কে ধারন করে দেশ সেবা করার জন্য সকলকে অনুরোধ জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার স্বপ্ন পূরণ করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ১০ই জানুয়ারী সোমবার বিকালে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের হীরাপুর শহীদ নোয়াব মেমুরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের মাঠে এ জনসেবার আয়োজন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন, আখাউড়া স্থলবন্দরের আমদানী ও রপ্তানী এসোশিয়শনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, আখাউড়া আওয়ামী লীগের যুগ্ম আহব্বায়ক মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ম আহব্বায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ। আলোচনা সভার শেষে দক্ষিণ ইউনিয়ন এর পাঁচ শতাধিক গরিব দুস্থ্যদের মাঝে আইনমন্ত্রী নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ শীর্ষ খবর