মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি

মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের পর ব্যক্তিগত কারণ দেখিয়ে মন্ত্রিসভা থেকে সদ্য পদত্যাগ করেন তিনি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে এ বিষয়ে সরকারি গেজেট প্রকাশিত হয়েছে। এতে মন্ত্রিপরিষদ বিভাগ উল্লেখ করেছে, পদত্যাগ অবিলম্বে কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র রাষ্ট্রপতি কর্তৃক গৃহীত হয়েছে। এ পদত্যাগ অবিলম্বে কার্যকর হবে।

এর আগে ৬ ডিসেম্বর ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসভবনে এক সংবাদ সম্মেলনে পদত্যাগের বিষয়টি জানান।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান খালেদা জিয়ার চরিত্র নিয়ে কথা বলেন। একই সঙ্গে তিনি জাইমা রহমানকে নিয়েও অত্যন্ত অশালীন বক্তব্য দেন। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নারী নেত্রীদের নিয়েও অনুরূপ বক্তব্য দেন বলে অভিযোগ উঠে।

রাজনীতি শীর্ষ খবর