প্রিয়াঙ্কা-নিকের পথেই হাঁটছেন ‘ভিক্যাট’? বিক্রি করছেন ‘বিয়ে’!

প্রিয়াঙ্কা-নিকের পথেই হাঁটছেন ‘ভিক্যাট’? বিক্রি করছেন ‘বিয়ে’!

১০০ নয়, ৮০ কোটিতে নাকি বিয়ে বিক্রি করেই ফেলেছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল! এই খবর আপাতত বলিউডের আনাচেকানাচে। চর্চায় দু’টি আন্তর্জাতিক পত্রিকার নাম উঠে আসছে। আমাজন এবং ভোগ। এবং সে ক্ষেত্রে নাকি পাল্লা ভারী ভোগের। কারণ, পত্রিকার ফ্যাশনের দায়িত্বে আছেন যিনি সেই অনিতা শ্রফ আদাজানিয়া, ‘সূর্যবংশী’ তারকার কাছের বন্ধু। এবং ইতিমধ্যেই তার সঙ্গে নাকি মোটা অঙ্কের বিনিময়ে কথা পাকা হয়ে গেছে ভি-ক্যাটের। ভিডিও দেখানো হবে সম্ভবত আমাজন প্রাইমে। খবর সঠিক হলে, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের পথে হাঁটবেন তাঁরাও।

আন্তর্জাতিক পত্রিকা ও চ্যানেলে বিয়ের ছবি এবং ভিডিও দেখানো হবে বলেই অতিথিরা মোবাইল ফোন নিয়ে বিয়ের আসরে যেতে পারবেন না। বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান, প্রীতিভোজ শেষ না হওয়া পর্যন্ত আমন্ত্রিতরা বাইরের দুনিয়ার সঙ্গে কোনও যোগাযোগ রাখতে পারবেন না। অর্থাৎ, কার্যত বিয়েবাড়িতে এসে তারা যেন বন্দি!

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে জানিয়েছেন, এত শর্তাবলী তাদের উপরে এক ধরনের চাপ তৈরি করে দিচ্ছে। তার পরেও বিয়ের আমন্ত্রণ কিন্তু তারা এড়াতে পারেননি।

ইতিমধ্যেই দুর্গের উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন সস্ত্রীক কবীর খান, বরুণ ধবন, গুরদাস মান, শঙ্কর মহাদেবন, নেহা ধুপিয়া সহ অনেকেই। অনুরাগীদেরও বিয়ের ছবি দেখার জন্য অপেক্ষা করতে হবে। চ্যানেল এবং পত্রিকায় ছবি, ভিডিয়ো প্রকাশের পর তাঁরা দেখতে পাবেন বর-বধূবেশী ভিকি-ক্যাটরিনাকে।

বুধবারের রাত পোহালেই ক্যাট-ভিকির বহু প্রতীক্ষিত বিয়ে। ইতিমধ্যেই সেজে উঠেছে ৭০০ বছরের পুরনো জয়পুর, মাধোপুরের সিক্স সেন্স দুর্গ। নিশ্ছিদ্র নিরাপত্তার পাশাপাশি ফুল, আলোয় রঙিন বিবাহ বাসর। দেশ-বিদেশের নানা ধরনের স্যালাড, ফল, মিষ্টি থাকবে বিয়ের ভোজে। এ ছাড়াও, রকমারি বিরিয়ানি, পঞ্জাবি খানার ঢালাও আয়োজনে আপ্যায়ন করা হবে অতিথিদের।

বিনোদন শীর্ষ খবর