ওয়াটফোর্ডকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি

ওয়াটফোর্ডকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি

একের পর এক আক্রমণে ম্যাচজুড়ে ওয়াটফোর্ডকে কোণঠাসা করে রাখল ম্যানচেস্টার সিটি। দারুণ পারফরম্যান্সে বের্নার্দো সিলভা করলেন জোড়া গোল। জালের দেখা পেলেন রাহিম স্টার্লিংও। দাপুটে জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল পেপ গার্দিওলার দল। প্রতিপক্ষের মাঠে শনিবার লিগ ম্যাচে ৩-১ গোলে জিতেছে সিটি।

ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় সফরকারীরা। বাঁ দিক থেকে ফিল ফোডেনের ক্রসে কাছ থেকে বল জালে পাঠান অরক্ষিত স্টার্লিং। এরপর অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি সেভ করে ব্যবধান বাড়তে দেননি ওয়াটফোর্ড গোলরক্ষক বাখমান। ৩১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সিলভা। শুরুতে ইলকাই গিনদোয়ানের শট ফেরান বাখমান। আলগা বল পেয়ে দুরূহ কোণ থেকে ঠিকানা খুঁজে নেন সিলভা।

৬২তম মিনিটে ভালো পজিশনে বল পেয়ে উড়িয়ে মারেন গিনদোয়ান। পরের মিনিটেই স্কোরলাইন ৩-০ করেন সিলভা। কাইল ওয়াকারের পাস ডান দিকে পান তিনি। এরপর বক্সে ঢুকে এক ডিফেন্ডারের বাধা এড়িয়ে বাঁ পায়ের শটে দূরের পোস্টে ওপরের কোণা দিয়ে বল জালে পাঠান পর্তুগিজ মিডফিল্ডার।

দুই মিনিট পর জ্যাক গ্রিলিশের শট ক্রসবারের ওপরে পড়ে বাইরে চলে যায়। একটু পর তাকে ও গিনদোয়ানকে তুলে নিয়ে কেভিন ডে ব্রুইনে ও রিয়াদ মাহরেজকে নামান কোচ গার্দিওলা। ৭৫তম মিনিটে ব্যবধান কমান কলম্বিয়ান ফরোয়ার্ড চুচো এরনান্দেস। শুরুতে তার শট পোস্টে লেগে ফেরে। এরপর দুরূহ কোণ থেকে তার ফিরতি শট এদেরসনের হাতে লেগে জালে জড়ায়।

১৫ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট হলো ৩৫। উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১-০ গোলে জেতা লিভারপুল ৩৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। চেলসি ৩৩ পয়েন্ট নিয়ে তিনে আছে। ২৭ পয়েন্ট নিয়ে চারে ওয়েস্ট হ্যাম।

এক ম্যাচ কম খেলা আর্সেনাল ২৩ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে।

খেলাধূলা শীর্ষ খবর