খুনের হুমকি পেয়ে থানায় এফআইআর কঙ্গনার

খুনের হুমকি পেয়ে থানায় এফআইআর কঙ্গনার

কঙ্গনা রানাওয়াত ও বিতর্ক এখন সমার্থক শব্দে পরিণত হয়েছে। কৃষক আন্দোলন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কারণে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন কঙ্গনা রানাওয়ত। হিমাচল প্রদেশের একটি থানায় তিনি এ নিয়ে এফআইআর করেছেন। একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এসব খুনের হুমকিকে তিনি ভয় পান না। বিষয়টি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন কঙ্গনা।

কঙ্গনা তার বিবৃতিতে বলেন, ‘মুম্বাই হামলার সন্ত্রাস দমনকারীদের কথা মনে পড়ছে। অপরাধীদের কখনও ভোলা উচিত নয়। এই ধরনের ঘটনায় দেশের মধ্যেই কিছু মানুষ অপরাধীদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ভারতমাকে অপমান করার কোনো সুযোগই এরা ছাড়েনি। কিছু টাকা ও ক্ষমতার লোভে এরা বিক্রি হয়ে যায়।’

তিনি আরও লেখেন, ‘আমি আমার পোস্টে হুমকি পেয়েছি ক্রমাগত। ভাটিণ্ডার এক ভাই আমাকে হত্যা করার হুমকি দিয়েছে খোলাখুলি। জানিয়ে রাখি, আমি এই ধরনের হুমকিকে ভয় করি না। দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে, তাদের বিরুদ্ধে সব সময় সরব হয়ে আমি কথা বলবোই।’

এর আগে, আইনি ঝামেলায় পড়েছিলেন কঙ্গনা। কৃষক আন্দোলনকে খালিস্তানি বিক্ষোভের সঙ্গে তুলনা করায় তার নামে মুম্বাইয়ের একটি থানায় মামলা হয়েছে। কঙ্গনার নামে শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। যে কারণে মুম্বাইয়ের শিখ সম্প্রদায়ের অমরজিৎ সান্ধু নামের এক ব্যক্তি মামলাটি দায়ের করেছেন।

এছাড়া কয়েকদিন আগেও বিতর্কিত মন্তব্যের জেরে এই বলিউড অভিনেত্রীর নামে দিল্লির পার্লামেন্ট স্ট্রিট থানায় রাষ্ট্রদ্রোহ মামলা হয়েছিল।

বিনোদন শীর্ষ খবর