সালমানের পারফরম্যান্সে মুগ্ধ ইউলিয়া

সালমানের পারফরম্যান্সে মুগ্ধ ইউলিয়া

বলিউড সুপারস্টার সালমান খান। শুক্রবার (২৬ নভেম্বর) মুক্তি পেয়েছে তার ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সিনেমাটিতে তার পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন প্রেমিকা ইউলিয়া ভান্তুর।

অনেক দিন থেকেই রোমানিয়ান মডেল ও উপস্থাপিকা ইউলিয়ার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন উড়ছে। যদিও এ বিষয়টি এখনো তারা স্বীকার করেননি।

সম্প্রতি মুম্বাইয়ে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে অভিনেত্রী দিশা পাটানি, ইউলিয়া, প্রানুতন বেহেল প্রমুখ উপস্থিত ছিলেন। সিনেমাটি দেখার পর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার একটি ছবি পোস্ট করেছেন ইউলিয়া।

সালমান ও সিনেমার টিমের পারফরম্যান্সের প্রশংসা করে তিনি ক্যাপশনে লিখেছেন, অনেক দিন পর প্রেক্ষাগৃহে সিনেমা দেখাটা বেশ মজার ছিল। আর ‘অন্তিম’ দেখার অভিজ্ঞতা সবদিক দিয়ে অসাধারণ ছিল। চরিত্রগুলোর দৃঢ়তা, ভিজ্যুয়াল, অ্যাকশন, মিউজিক, গল্প এবং বিশেষ করে সালমান খান, আয়ুশ শর্মা, মাহিমা মাখওয়ানা, মহেশ মাঞ্জরেকরের পারফরম্যান্স খুবই চমৎকার ছিল।

‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হয়েছে এটি। সিনেমাটিতে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে সালামানকে। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের ভূমিকায় আছেন আয়ুশ শর্মা।

বিনোদন শীর্ষ খবর