মা হলেন ‘স্লামডগ মিলিয়নিয়ার’ খ্যাত ফ্রিডা

মা হলেন ‘স্লামডগ মিলিয়নিয়ার’ খ্যাত ফ্রিডা

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’। অস্কারজয়ী এই সিনেমায় ‘লতিকা’ চরিত্রটি সবার নজর কেড়েছিল। চরিত্রটি রূপায়ন করেন ফ্রিডা পিন্টো। সেই লতিকা পুত্রসন্তানের মা হয়েছেন। ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর জানিয়েছেন ফ্রিডা পিন্টো।

পুত্রের নাম রেখেছেন রুমি রে। কোরি ট্রান-ফ্রিডার এটি প্রথম সন্তান। পিতা-পুত্রের একটি ছবি পোস্ট করে ফ্রিডা লেখেন, ‘শুভ জন্মদিন বাবা কোরি। শুধু বাবা নয়, সুপারড্যাড হিসেবে তোমাকে দেখে মন আনন্দে ভরে ওঠে। ঘুম বঞ্চিত এক মাকেও বড় সুখ দেয়। তোমায় ভীষণ ভালোবাসি। রুমি রে এক ভাগ্যবান সন্তান।’ পোস্টটি করার পর থেকেই ফ্রিডাকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্ত ও সহকর্মীরা।

গত ২৮ জুন ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ফ্রিডা। এতে তার বেবি বাম্প স্পষ্টভাবেই বোঝা যায়। ক্যাপশনে এই অভিনেত্রী জানান, চলতি বছরের শেষেই তাদের সন্তান ঘরে আসছে।

২০১৭ সালের অক্টোবরে ফ্রিডা-কোরিকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর ২০১৮ সালের সেপ্টেম্বরে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি প্রকাশ পায়। ২০১৯ সালের নভেম্বর বাগদান সারেন তারা। এখনো বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেননি এই যুগল।

এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমায় তার সহ-অভিনেতা দেব প্যাটেলের সঙ্গে সম্পর্কে ছিলেন ফ্রিডা। ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত প্রেম করেন তারা। এরপর ২০১৫ সালে পোলো খেলোয়াড় রনি বাকার্ডির সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের কথা শোনা যায়। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

বিনোদন শীর্ষ খবর