শুটিং সেটে গুলিতে সহকর্মী নিহত হওয়ায় মর্মাহত অ্যালেক বল্ডউইন

শুটিং সেটে গুলিতে সহকর্মী নিহত হওয়ায় মর্মাহত অ্যালেক বল্ডউইন

অভিনয়ের জন্য ব্যবহার করা, নিজের প্রপ গানের গুলিতে সহকর্মী নিহত হওয়ায় মর্মাহত ‘মিশন ইম্পসিবল’ সিনেমা খ্যাত অ্যালেক বল্ডউইন। যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোতে সিনেমার শুটিং চলাকালে দুর্ঘটনাবশত হলিউড এই অভিনেতার প্রপ গান থেকে ছোড়া গুলিতে চিত্রগ্রাহক নিহত হওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় পরিচালকও গুরুতর আহত হন।

স্থানীয় সময় বৃহস্পতিবার (২১ অক্টোবর) হলিউড ছবি ‘রাস্ট’ এর সেটে এমন মর্মান্তিক ঘটনা ঘটে। ছবিটির প্রধান নায়ক হিসেবে শুট করছিলেন অ্যালেক বল্ডউইন।

অ্যালেক বল্ডউইন এক টুইট বার্তায় গভীরভাবে শোক প্রকাশ করেছেন। ৪২ বছর বয়সী চিত্রগ্রাহক হ্যালাইনা হাচিনসের মৃত্যুর বিষয়টি তিনি নিজেও মেনে নিতে পারছেন না। টুইট বার্তায় তিনি জানান, তিনি হ্যালাইনা হাচিনসের পরিবারের পাশে রয়েছেন এবং সবধরনের সহযোগিতার কথা জানিয়েছেন। তিনি লেখেন, হ্যালাইনা হাচিনসকে যারা ভালবাসেন, তার স্বামী, সন্তান সবার জন্য তিনি মর্মাহত।

তিনি টুইট বার্তায় আরও বলেন, শোক প্রকাশের কোনো ভাষা আমার জানা নেই। এটা এতটাই মর্মান্তিক দুর্ঘটনা যা হ্যালাইনা হাচিনসের মতো একজন স্ত্রী, একজন মা এমনকি আমাদের গভীর বন্ধুত্বপরায়ন এক সহকর্মীর জীবন কেড়ে নিয়েছে।

তিনি আরও বলেন, কিভাবে ঘটনাটি ঘটেছিল তা তদন্ত করে বের করতে আমি পুলিশকে পুরোপুরি সহযোগিতা করছি।

জানা গেছে, অ্যালেক বল্ডউইনের হাতে থাকা প্রপ গান থেকে চিত্রগ্রাহক হ্যালাইনা হাচিনসের শরীরে গুলি লাগে। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। গুরুতর আহত হন ‘রাস্ট’ ছবির পরিচালক জোয়েল সুজাও। গুলিবিদ্ধ ৪৮ বছর বয়সী এই পরিচালক হাসপাতালে চিকিৎসাধীন।

সূত্র: বিবিসি

আন্তর্জাতিক শীর্ষ খবর