অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার সারা

অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার সারা

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলের শিকার বলিউড অভিনেত্রী সারা আলি খান। অমিত শাহকে জন্মদিনে শুভেচ্ছা জানানোয় সারাকে আর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ‘বিরক্ত’ করবে না বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, শনিবার দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ৫৭তম জন্মদিন। বিশেষ এ দিনে আগের রাত থেকেই শুভেচ্ছায় ভাসছেন তিনি। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন সাইফকন্যা সারা আলি খান।

সারা খান লেখেন, ‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, জন্মদিনে আপনাকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। শুভ জন্মদিন।’ সারার এ টুইটের পরই ট্রোল শুরু হয়।

রিটুইট করে কেউ লেখেন, ‘আর কোনো এনসিবি হানা হবে না, এবার তুমি নিরাপদ।’ কেউ আবার লেখেন, ‘সারা আলি খান নিজেকে সেফ করে নিলেন’।

নেটিজেনদের একজন অমিত শাহর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এনসিবি হানার তালিকা থেকে সারার নাম কেটে দাও।’

শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতারির পর থেকে মাদককাণ্ডে নাম জড়িয়েছে আরেক অভিনেত্রী অনন্যা পাণ্ডের। আর্থার রোডের জেলে আরিয়ান খান। তার সঙ্গে যোগসূত্র খুঁজতে বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে দুদফায় তলব করে এনসিবি।

সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর মাদক মামলায় নাম জড়িয়েছিল সারা আলি খানের। সেই সময় বলিউড অভিনেত্রী দীপিক পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিং ও সারাকে তলব করে মাদক নিয়ন্ত্রণ দপ্তরের কর্মকর্তারা।

বিনোদন শীর্ষ খবর