পল্লীর জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : এলজিইডি মন্ত্রী

পল্লীর জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : এলজিইডি মন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, পল্লীর জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি শুক্রবার বিকেলে পঞ্চগড়ের বোদা পৌরসভা চত্বরে আয়োজিত বিশাল পথসভা ও সংবর্ধনা সভায় বক্তব্য দান কালে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, ধর্মীয় অনুভুতিকে পুজি করে সরকারের উন্নয়ন ও মানুষের নিরাপদ জীবনযাপন বিনষ্ট করতে বিএনপি জামাত জোটের প্ররোচনায় একটি দুষ্ট চক্র দেশে অরাজগতা সৃষ্টির চেষ্টা করছে এদের প্রতিহত করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী এ্যাডঃ নূরুল ইসলাম সুজন। তিনি তার বক্তব্যে বলেন, ধর্ম যার যার- উৎসব সবার, এই অসাপ্রদায়িক অনুভুতি কাজে লাগিয়ে সাম্প্রদায়িক সাংস্কৃতিকে মানুষের কাছে পৌছে দিতে হবে। রক্ষা করতে হবে বিদ্যামান সাম্প্রদায়িক সম্প্রতি। তিনি বলেন শুরু হিন্দু মসলিম নই, আমরা সবাই বাঙ্গালী, মুক্তিযুদ্ধের এই বাণীকে ধারণ করে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা। পরে মন্ত্রীদ্বয় উপজেলার সাবেক ছিটমল পুঠিমারী এলাকার বিভিন্ন উন্নয়নমুলক কমকান্ড পরিদর্শন শেষে পঞ্চগড়ের উদ্যেশে যাত্রা করেন। এর আগে ২ মন্ত্রীকে বোদা পৌরসভা চত্বরে গাড অফ অনার প্রদান করা হয়। এসময় তাদের অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি।

এছাড়া ঠাকুরগাঁও থেকে আসার প্রাক্কলে পঞ্চগড় জেলার প্রবেশদ্বারে মন্ত্রীকে দীর্ঘদিন বন্ধ থাকা জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দাবিতে ইউনিয়নবাসির পক্ষে একটি স্বারকলিপি প্রদান করা হয়। এ সময় সহ¯্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ শীর্ষ খবর