জালিয়াতির অর্থে নোরাকে বিলাসবহুল গাড়ি উপহার দেন সুকেশ

জালিয়াতির অর্থে নোরাকে বিলাসবহুল গাড়ি উপহার দেন সুকেশ

২০০ কোটি রুপি জালিয়াতির মামলায় সম্প্রতি বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহিকে তলব করে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠানো হয়। নোরা ফাতেহির পাশাপাশি জ্যাকলিন ফার্নান্দেজকেও তলব করে সংস্থাটি।

অর্থ জালিয়াতির ওই মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তদন্ত টিমের ধারনা, জালিয়াতি করে হাতিয়ে নেওয়া অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছেন চন্দ্রশেখর। যার মধ্যে বলিউড তারকাদের উপহার দেওয়া অন্যতম।

ইডির বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ২০০ কোটি রুপি জালিয়াতির পর সুকেশ চন্দ্রশেখর নোরাকে বিলাসবহুল একটি গাড়ি উপহার দিয়েছেন।

এদিকে, নোরা ফাতেহি তদন্ত দলকে জানিয়েছেন, সুকেশ চন্দ্রশেখরের স্ত্রীর অভিনেত্রী লীনা মারিয়া পল তাকে একটি ইভেন্টে অংশ নেওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি সেই আমন্ত্রণে সাড়া দিয়ে চেন্নাইতে যান। সেখানেই ২০২০ সালের ডিসেম্বরে একটি অনুষ্ঠান হয়। তবে তাকে গাড়ি উপহার দেওয়ার বিষয়ে মুখ খোলেননি নোরা ফাতেহি।

অর্থ জালিয়াতির এ মামলায় এ পর্যন্ত বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। আগামীতে আরও বেশ কয়েকজন ডাকা হতে পারে বলে জানিয়েছে সংস্থার কর্মকর্তরা।

জানা গেছে, র্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিং পরিবারের ২০০ কোটি টাকা জালিয়াতির মাধ্যমে হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখর এবং তার স্ত্রী লীনা পলের বিরুদ্ধে। তারা দুজন দিল্লির কারাগারে রয়েছেন। তাদের সঙ্গে নোরা ও জ্যাকলিনের ঘনিষ্ঠ যোগসাজশ রয়েছে বলে দাবি তদন্ত দলের।

বিনোদন শীর্ষ খবর