প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা

প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা

দক্ষিণী সুপারস্টার প্রভাস। বাহুবলির পর তার পরিচিতি বেড়েছে বিশ্বব্যাপী। বর্তমানে ব্যস্ত রয়েছেন বেশ কিছু সিনেমার কাজে। এরই মাঝে প্রভাস চুক্তিবদ্ধ হয়েছেন তার ২৫তম সিনেমায়। সিনেমার নাম ‘স্পিরিট’।

সিনেমায় প্রভাসের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানকে। দুই ইন্ডাস্ট্রির এই দুই তারকাকে এবার একসঙ্গে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি।

পরিচালক সন্দ্বীপ রেড্ডি তার সিনেমার জন্য প্রথমে রাম চরণের কাছে যান। তিনি রাজি না হওয়ায় প্রস্তাব দেন মহেশ বাবু ও আল্লু অর্জুনকে। তারাও এ সিনেমায় কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন। সর্বশেষ প্রস্তাব দেন প্রভাসকে। কাজটি করতে সম্মতি জানান এই অভিনেতা।

প্রভাস তার প্রতি ছবির জন্য পারিশ্রমিক নেন ১০০ কোটি রুপি। কিন্তু সদ্য ঘোষণা দেওয়া পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি দাবি করেন তিনি। নির্মাতারাও তাকে তা দিতে রাজি হয়েছেন। তবে কারিনা কত পাবেন, তা এখনো জানা যায়নি।

এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি।

বিনোদন শীর্ষ খবর