বিয়ে করলেন স্বস্তিকা!

বিয়ে করলেন স্বস্তিকা!

হাতে শাঁখা-পালা, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর। বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন স্বস্তিকা। সিঙ্গেল ডিভোর্সি হিসেবে পরিচিত এই অভিনেত্রীকে এই লুকে দেখে চমকে উঠেছেন অনেকেই। স্বস্তিকার ব্যক্তিগত জীবন নিয়ে নেটপাড়ায় নেই চর্চার অভাব। ভক্তদের প্রশ্ন, তবে কি ফের বিয়ে করেছেন স্বস্তিকা?

স্বস্তিকা বরাবরই অকপট তার কথায়। বিয়ে নিয়ে কিছু না বললেও তার হাতের শাঁখা নিয়ে এক অনুরাগীর সঙ্গে গল্পও করেছেন। তার হাতের শাঁখা কোথায় কিনতে পাওয়া যাবে, তার ঠিকানা দিয়েছে নায়িকা নিজেই। ইনস্টাগ্রাম ব্যবহারকারীর প্রশ্ন ছিল, ‘এ রকম মোটা মোটা শাঁখা কোথায় কিনতে পাওয়া যায় ম্যাডাম?’ আর উত্তরে স্বস্তিকা বলেন, ‘বাগ বাজারের শাঁখা পট্টি’।

টালিপাড়ার ফ্যাশন আইকন হিসেবে সবার প্রথমেই আসে স্বস্তিকার নাম। অভিনয় জগতে আসার আগেই ১৯৯৮ সালে বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে। ২০০৪ সালে হয় বিচ্ছেদ। ওই সময় টালিউড সুপারস্টার জিতের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক নিয়ে কান কথা শোনা যায়।

পরে পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখার্জির সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা ছড়িয়ে পড়ে। টালিপাড়ায় কান পাতলেই শোনা যায়, সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ ইনে ছিলেন স্বস্তিকা মুখার্জি

বিনোদন শীর্ষ খবর