বস্তিবাসীর জন্য দেওয়া হবে পাঁচ লাখ টিকা: মেয়র আতিক

বস্তিবাসীর জন্য দেওয়া হবে পাঁচ লাখ টিকা: মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার বস্তিবাসীর মাঝে পর্যায়ক্রমে পাঁচ লাখ করোনা টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন মেয়র আতিকুল ইসলাম। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বনানীর কড়াইল বস্তিবাসীর মাঝে করোনার টিকা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, বস্তিবাসীর কল্যাণে বস্তিগুলোর অগ্নিনিরাপত্তা জোরদার করতে ফায়ার হাইড্রেন্টের ব্যবস্থা করা হবে এবং এজন্য চলতি অর্থবছরের বাজেটেই ১০ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে।

তিনি বলেন, বস্তিবাসীর বিষয়ে বর্তমান সরকার এবং ডিএনসিসি খুবই আন্তরিক। ইতোমধ্যে কড়াইল বস্তিবাসীর পুনর্বাসনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কাজ করা হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দুই দিনে (মঙ্গলবার ও বুধবার) ৫৪টি ওয়ার্ডের নির্ধারিত ৫৪টি কেন্দ্রে এক হাজার করে মোট ৫৪ হাজার টিকা দেওয়া হবে। এছাড়া এই দুই দিনে বস্তিতে দেওয়া হবে পাঁচ হাজার টিকা।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়দুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

buy visio professional 2016

বাংলাদেশ শীর্ষ খবর