পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফি মামলায় অবশেষে জামিন পেলেন রাজ কুন্দ্রা। মুম্বাই আদালত ৫০ হাজার রুপির বিনিময়ে সোমবার তাঁকে জামিন দিয়েছেন।
১৯ জুলাই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী তথা শিল্পপতি রাজ কুন্দ্রাকে মাড আইল্যান্ড থেকে গ্রেপ্তার করেছিল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এর পর থেকে কারাবন্দি ছিলেন রাজ। ১৮ সেপ্টেম্বর জামিনের আবেদনে রাজ বলেছিলেন যে তাঁকে ‘বলির পাঁঠা’ করা হয়েছে। এর আগে এই শিল্পপতির আইনজীবীরা বারবার তাঁর জামিনের আবেদন করেন। কিন্তু প্রতিবারই রাজের জামিন খারিজ করেছিলেন আদালত।
বিজ্ঞাপন

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ কিছুদিন আগে রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার ১ হাজার ৪৬৭ পাতার সম্পূরক চার্জশিট দাখিল করেছিল। চার্জশিটে বলা হয়েছে, পর্নো ছবির ব্যবসায়ী রাজ আগামী দুই বছরে তাঁর অ্যাপের ইউজার তিন গুণ আর লাভ আট গুণ বাড়ানোর পরিকল্পনা করেছিলেন। আর এই ব্যবসায়ী ১১৯টি পর্নো ছবির কালেকশন ৮ দশমিক ৮৪ কোটি রুপির বিনিময়ে বিক্রি করতে চেয়েছিলেন।

চার্জশিট দাখিল করার পর ক্রাইম ব্রাঞ্চ তাদের বয়ানে জানিয়েছে যে চলচ্চিত্র জগতে কাজ পাওয়ার আশায় যেসব মেয়ে চেষ্টা করতেন, তাঁদের আর্থিক দৈন্যের সুযোগ নিতেন রাজ কুন্দ্রা। সেসব মেয়ের অশ্লীল ছবি বানানোর প্রলোভন দেখাতেন তিনি।

তাঁদের নিয়ে পর্নো ছবি বানানো পর সেসব ছবি হোয়াটসঅ্যাপ আর ওটিটিতে দেখানো হতো। আর তা থেকে রাজ কুন্দ্রা আর তাঁর সঙ্গীরা মোটা রুপি আয় করতেন।
রাজ কুন্দ্রার বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ চ্যাট, ই–মেইল আরও নানা প্রমাণ জমা করেছে ক্রাইম ব্রাঞ্চ। রাজের বিরুদ্ধে কিছু প্রমাণ লোপাট করার অভিযোগ এনেছে ক্রাইম ব্রাঞ্চ।

বিনোদন শীর্ষ খবর