ডিএমপির সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ৩ জনকে বদলি

ডিএমপির সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ৩ জনকে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

ডিএমপির অপারেশনস বিভাগের সহকারী পুলিশ কমিশনার খন্দকার রেজাউল হাসানকে মতিঝিল বিভাগের পেট্রোল-খিলগাঁও, গোয়েন্দা-তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারীকে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনে ও তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. মাহিন ফরাজীকে সহকারী পুলিশ কমিশনার পিওএম-পূর্ব বিভাগে পদায়ন করা হয়েছে।

এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের শেরে বাংলা নগর, লালবাগ, কদমতলী ও মুগদা থানার অফিসার ইনচার্জকে (ওসি) বদলি করা হয়।

রোববার (১৯ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

আদেশে বলা হয়, ডিএমপির শেরে বাংলা নগর থানায় লাইনওআরের নিরস্ত্র পুলিশ পরিদর্শক উৎপল বড়ুয়াকে লালবাগ থানায় লজিস্টিকস বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক এম. এম. মুর্শেদকে, মুগদা থানার বর্তমান অফিসার ইনচার্জ প্রলয় কুমার সাহাকে কদমতলী থানা ও কদমতলী থানার বর্তমান অফিসার ইনচার্জ মো. জামাল উদ্দিন মীরকে মুগদা থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে শেরে বাংলা নগর থানার অফিসার ইনচার্জ জানে আলম মুনশীকে লজিস্টিকস বিভাগে ও লালবাগ থানার অফিসার ইনচার্জকে এম আশরাফ উদ্দিনকে গোয়েন্দা-মিরপুর বিভাগে বদলি করা হয়েছে।

আইন আদালত শীর্ষ খবর