বিশেষ বিমানে কোহলি-সিরাজকে দুবাই উড়িয়ে নিচ্ছে আরসিবি

বিশেষ বিমানে কোহলি-সিরাজকে দুবাই উড়িয়ে নিচ্ছে আরসিবি

করোনাভাইরাসজনিত কারণে বাতিল হয়ে গেছে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পাঁচ ম্যাচ সিরিজের শেষ টেস্ট। তাই এখন শুরু হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের তোরজোড়। ইংল্যান্ড থেকে নিজেদের দুই খেলোয়াড়কে দুবাইয়ে নিতে বিশেষ চার্টার ফ্লাইটের ব্যবস্থা করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)।

ম্যানচেস্টার থেকে শনিবার রাতে বিশেষ ভাড়া করা বিমানে উঠবেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি ও পেসার মোহাম্মদ সিরাজ। রোববার তারা পৌঁছাবেন দুবাইয়ে। সেখানে গিয়ে ৬ দিনের কোয়ারেন্টাইনে ঢুকতে হবে এ দুজনকে। এরপর যোগ দিতে পারবেন দলের সঙ্গে।

ভারতীয় সংবাদসংস্থা এএনআইকে আরসিবির এক মুখপাত্র বলেছেন, ‘হ্যাঁ। আমরা কোহলি ও সিরাজের জন্য একটি চার্টার ফ্লাইটের ব্যবস্থা করেছি। তারা দুজন ইংল্যান্ড সময় শনিবার রাত ১১.৩০ মিনিটে বিমানে ঊঠবেন। দুবাইয়ে তাদের নিরাপদ ট্রানজিট সর্বোচ্চ গুরুত্ব পাবে। পরে দুজনকে ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।’

আগামী ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএলে বাকি অংশের খেলা। পরে আবুধাবিতে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে ব্যাঙ্গালুরু।

আগামী ২৪ সেপ্টেম্বর শারজাহয় হতে যাওয়া প্রথম ম্যাচেই খেলবে বিরাট কোহলির দল, প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। সবমিলিয়ে দুবাইয়ে ১৩টি, শারজাহয় ১০টি এবং আবুধাবিতে হবে ৮টি ম্যাচ।

খেলাধূলা শীর্ষ খবর