অনৈতিকতা দূর করতে অভিযান চলবে: হানিফ

অনৈতিকতা দূর করতে অভিযান চলবে: হানিফ

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চলমান অভিযান সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, অভিযান শুরু হয়েছে, চলতে থাকবে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, আমরা অর্থনৈতিকভাবে এগিয়ে গেছি। কিন্তু নৈতিকভাবে আমরা পিছিয়ে যাচ্ছি। অভিযানের মধ্য দিয়ে সমাজ থেকে এই অনৈতিকতা দূর করতে চাই।

মাহবুব উল আলম হানিফ বলেন, দল ক্ষমতায় থাকার কারণে অনেকে নেতা হতে উদগ্রীব হয়ে আছেন। কিন্তু তাদের আদর্শ নেই। আওয়ামী লীগ করতে হলে আদর্শ ধারণ করতে হবে। পদ-পদবি না পেয়ে নামের আগে পরে যারা লীগ ও বঙ্গবন্ধুর নাম দিচ্ছে, এরা আদর্শিক কর্মী হতে পারে না।

তিনি বলেন, আওয়ামী লীগের লক্ষ লক্ষ কর্মী আছে সবাই তো পদধারী নয়। আজকে যারা হঠাৎ করে নেতা হতে চায়, তারা ধান্দাবাজ ও প্রতারক। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজউদ্দিন রিয়াজ প্রমুখ।

রাজনীতি শীর্ষ খবর