২ সৎ বোনের জন্যই বাবার সঙ্গে সম্পর্ক ছন্দে ফিরেছে: অর্জুন কাপুর

২ সৎ বোনের জন্যই বাবার সঙ্গে সম্পর্ক ছন্দে ফিরেছে: অর্জুন কাপুর

শ্রীদেবীকে বিয়ের পর বনি কাপুরের সঙ্গে অর্জুন এবং তার মায়ের সম্পর্ক ক্রমশও ক্ষীণ হতে থাকে। এমনকি বাবার সঙ্গে মোটেই ভাল সম্পর্ক ছিল না আর্জুনের। কিন্তু বোন জাহ্নবী এবং খুশি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক হওয়ার পর থেকে বাবা-ছেলের সম্পর্কেও ছন্দ ফিরে আসে। বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা সৌরির ঘরে সন্তান অর্জুন এবং অংশুলা। মোনাকে বিয়ে করা কালীনই শ্রীদেবীকে ডেট করতে শুরু করেন বনি।

সদ্য এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর জানিয়েছেন, দুই বোনের জন্য বাবাকে নতুন করে চিনতে পারে সে। ‘আমি বাবার সঙ্গে থাকাটা ততটা পছন্দ করতাম না, তাই থাকতামও না। সবাই বলত, আমার সঙ্গে বাবার প্রচুর মিল। কিন্তু সেটা আমি কোনও দিন বুঝতেই পারিনি। জাহ্নবী এবং খুশির জন্য সেই বাধা ভেঙে এখন আমি খাঁটি সম্পর্ক গড়ে তুলতে পেরেছি। আমরা সবাই খারাপ সময়ের সম্মুখীন হয়েছি। এখন সেগুলো ছেড়ে বেরিয়ে আসার সময়… বাবার সঙ্গে সে ভাবে সময় কাটাতে পারিনি কখনও’।

তিনি জানিয়েছেন, সৎ মা শ্রীদেবীর প্রয়াণের পরে তিনি ও তার বোন অংশুলা কাপুর সৎ বোনদের কাছাকাছি আসেন। অর্জুন আগে বলেছিলেন যে তিনি বুঝতে পেরেছেন, কেন বনি শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন, পরিবারে তখন কী হয়েছিল, যা ‘ঠিক’ ছিল।

পুরনো এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘তুমি কাউকে ভালবেসেছ, এরপরও তুমি কারও ভালবাসায় পড়তে পারো। সেটা বোঝা দরকার। আমি সম্মত নই … আমি বলতে পারি না, আমার বাবা যা করেছে তাতে আমি ঠিক আছি, কারণ ছোটবেলায় আমি এর প্রতিক্রিয়া অনুভব করেছি, কিন্তু আমি এটা বুঝতে পেরেছি। আমি বলব না সবটাই ঠিক ছিল, হয়ে যায় এমন। তবে আমি মাঝে মধ্যে অবাক হয়ে যেতাম। যখন আমি এটাকে একজন পরিণত ব্যক্তি হিসেবে যুক্তিসঙ্গত করি, যে তার নিজের সম্পর্কের ওঠা পড়ার মধ্যে রয়েছে, তখন তুমি বুঝতে পারবে’।

প্রযোজক বনি কাপুর ও তার প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুরের দুই সন্তান, অর্জুন এবং অংশুলা। বনি-মোনার বিচ্ছেদ ঘটে। এরপর ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। তাদের দুই মেয়ে, জাহ্নবী এবং খুশি।

বিনোদন শীর্ষ খবর