বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক পরীমনি

বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক পরীমনি

বিপুল পরিমানে মাদকদ্রব্যসহ র‌্যাবের হাতে আটক হয়েছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এর আগে চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীর বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে বিকেল ৪টায় ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান শুরু করেন র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা।
র‌্যাবের গোয়েন্দা দলের একজন শীর্ষ কর্মকর্তা জানান, পরীমনির বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে, তাকে হেফাজতে নেয়া হয়েছে, কিছুক্ষণের মধ্যেই তাকে বাসা থেকে বের করা হবে। তারপর র‌্যাবের সদরদফতরে নিয়ে যাওয়া হবে। সেখানে বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করবে র‌্যাব।

এর আগে, দুপুরে তার বাসায় অভিযানে যায় র‌্যাব। এ সময় নিজের ফেইসবুক থেকে লাইভে এসে পরীমনি বলেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। পুলিশকে খবর দেয়া হলেও তারা কোনো সাহায্য করছেন না।

তিনি আরও বলেন, পুলিশ হলে আমি দরজা খুলে দেব। কিন্তু তারা কোন পরিচয় দিচ্ছে না। তারা যদি আমাকে মেরে ফেলে সবার সামনেই মেরে ফেলুক। আমি লাইভ কাটব না।

বিনোদন শীর্ষ খবর