হাসপাতালে গিয়ে গুঞ্জন উস্কে দিলেন রণবীর-দীপিকা

হাসপাতালে গিয়ে গুঞ্জন উস্কে দিলেন রণবীর-দীপিকা

বলিউডের আলোচিত তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বেশ কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, মা হচ্ছেন দীপিকা। পরিচালক সঞ্জয় লীলা বানসালীর অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা যায়। তারপর থেকেই মূলত এ গুঞ্জনের সূত্রপাত। এবার এই গুঞ্জনে ঘি ঢাললেন এ তারকা দম্পতি।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, রবিবার (২ আগস্ট) মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে গিয়েছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। হাসপাতালে চুপি চুপি হাজির হলেও পাপারাজ্জিদের নজর এড়াতে পারেননি এ জুটি। বরং হাসপাতাল থেকে বের হওয়ার সময় লেন্সবন্দি হন তারা। এরইমধ‌্যে এসব ছবি সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ছবিতে দেখা যায়- গাড়িতে বসে আছেন রণবীর সিং ও দীপিকা।

কবীর খানের ‘৮৩’ সিনেমায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং সারছেন তিনি। শুধু তাই নয়, হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ সিনেমায় কাজের ঘোষণা দিয়েছেন। এরইমধ‌্যে তার মা হওয়ার গুঞ্জন চলছে, যদিও এ বিষয়ে এখনো মুখ খুলেননি এ অভিনেত্রী।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন রণবীর-দীপিকা। একই বছরের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় ও শিখ রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ জুটি।

বিনোদন শীর্ষ খবর