রাজের কাছে যৌন হয়রানির শিকার হয়ে বিস্ফোরক তথ্য দিলেন শার্লিন চোপড়া

রাজের কাছে যৌন হয়রানির শিকার হয়ে বিস্ফোরক তথ্য দিলেন শার্লিন চোপড়া

ক’দিন থেকেই পর্নকাণ্ডে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে চলছে আলোচনা-সমালোচনা। এই আলোচনায় ঘি ঢালছেন আরেক বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুললেন এই অভিনেত্রী।

পর্নকাণ্ডে সম্প্রতি শার্লিনের জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯ সালের শুরুর দিকে রাজ তার বিজনেস ম্যানেজারের মাধ্যমে তার সঙ্গে আলোচনার প্রস্তাব দেন। ওই বছরেরেই ২৭ মার্চ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। পরে তাদের মনোমালিন্য হয়। রাজ জোর করে শার্লিনের বাড়ি গিয়েছিলেন এবং হঠাৎ তাকে চুমু খান।

শার্লিন চোপড়া বলেন, ‘রাজের এমন আচরণে অবাক হয়েছিলাম। তার স্ত্রী শিল্পার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করি। রাজ জানিয়েছিল, তাদের সম্পর্কে জটিলতা কাজ করছে, বাড়িতে বেশিরভাগ সময় চাপে থাকে। আমি তাকে বাধা দিই। ভীষণ ভয় পেয়েছিলাম। দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।’

এর আগে শার্লিন দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি। শিল্পার স্বামীর হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন এই অভিনেত্রী। প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্রা ছাড়াও আরো কয়েকজন এর সঙ্গে যুক্ত ছিলেন বলে তার দাবি।

বিনোদন শীর্ষ খবর