‘শরীর বদলাচ্ছে’ প্রিয়াঙ্কা বললেন মানিয়ে নিচ্ছি

‘শরীর বদলাচ্ছে’ প্রিয়াঙ্কা বললেন মানিয়ে নিচ্ছি

প্রায় চল্লিশ ছুঁই ছুঁই বয়সেও প্রিয়াঙ্কার চোপড়ার আবেদনে কম নয় দর্শকদের মধ্যে। তবে এর মাঝেও তাঁর শারীরিক গঠন নিয়ে নিরন্তর সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এবার সেসব নিয়েই মুখ খুললেন প্রিয়াঙ্কা।

তাঁর শরীরের প্রতিটি ভাঁজ নিয়ে চলে খুঁটিনাটি আলোচনা ও সমালোচনা। এ নিরন্তর সমালোচনা তিনি কিভাবে সামলান সেকথা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ এর শিরোপা যেতা এই তারকা জানিয়েছেন যে বয়সের সঙ্গে সঙ্গে তাঁর শরীরও যে বদলাচ্ছে অর্থাৎ সময় যে তাঁর ছাপ শরীরে ফেলছে সে ব্যাপারটির সঙ্গে মানিয়ে নিয়েছেন তিনি।

এমুহূর্তে খাতায় কলমে প্রিয়াঙ্কার বয়স ৩৮। নিজের বয়স টেনে এই তারকার মন্তব্য বছর ১০ কিংবা ২০ আগে তাঁর শারীরিক গঠন যেমন ছিল, শরীর যে অবস্থায় ছিল প্রকৃতির নিয়ম মেনেই এখন আর তা নেই। তাঁর শরীর ঘিরে চলা নানা সমালোচনা ও কুরুচিকর মন্তব্য মানসিকভাবে মাঝেমধ্যে তাঁকে আঘাত বিষয়েও অকপট স্বীকারোক্তি শোনা গেছে ‘দেশি গার্ল’ এর গলায়।

তবে তিনি আরো জানান যে তাঁকে দেখতে কেমন লাগছে অর্থাৎ তাঁর সৌন্দর্য্যের বাইরে কতটুকু কাজ তিনি করতে পারছেন সেই বিষয়টিকে বরাবর গুরুত্ব দিয়ে এসেছেন প্রিয়াঙ্কা। তাঁর কাজের ব্যাপারে নিষ্ঠার পরিমাপকে এগিয়ে রেখেছেন এই অভিনেত্রী তাঁর সৌন্দর্য্যের তুলনায়। এর সাথে প্রিয়াঙ্কার সংযোজন, এমন একটি দিন আসে যেদিন তাঁর নিজেকে ভালো লাগে না। বিশেষ করে শরীর নিয়ে খুঁতখুঁতানি বেড়ে যায়। সেসময় তাঁর মনে যা ভালো লাগে, যেটা করলে তিনি আনন্দ পাবেন ঠিক সেই কাজ করে থাকেন ‘বেওয়াচ’ নায়িকা।

আর এই ভিতর থেকে সন্তুষ্ট থাকার ব্যাপারটা একমাত্র তখনই হয়, যখন নিজেকে পর্যাপ্ত পরিমাণে সময় দেওয়া যায়। প্রিয়াঙ্কা জানিয়েছেন যে তাঁর ক্ষেত্রে এই নিজস্ব সময় কাটানো হলো গোসলের ঘরের সাবান উপচে পড়া বাথটাবে নগ্ন শরীর ডুবিয়ে গান শোনা!

এসময়ে তিনি যে ধারেকাছে কাউকে ঘেঁষতে দেন না, এমনকি স্বামী নিক জোনাসকেও নয়, তা স্পষ্ট করে দিয়েছেন প্রিয়াঙ্কা। বয়সের ব্যাপার এখানে নেই, যদি নিকও যোগ দেন, তাহলে তো সেটা আর নিজস্ব সময় থাকে না!

বক্তব্য শেষে অভিনেত্রীর মন্তব্য, আমার আত্মবিশ্বাস কিংবা অন্যকে মুগ্ধ করার ব্যাপারের সঙ্গে কোনোভাবেই জুড়ে থাকে না আমার শারীরিক সৌন্দর্য্য!’

বিনোদন শীর্ষ খবর