করোনার কবলে শিল্পার পুরো পরিবার

করোনার কবলে শিল্পার পুরো পরিবার

করোনাভাইরাসের কবলে অভিনেত্রী শিল্পা শেট্টির পুরো পরিবার। বাদ যায়নি ছোট্ট মেয়ে সামিশা এবং ছেলে বিয়ানও। তবে অভিনেত্রীর কোভিড পরীক্ষার ফল নেগেটিভ। তার স্বামী, পুত্র, শ্বশুর-শাশুড়ি ও বাড়ির দুই কর্মচারী করোনায় আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেকথা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শিল্পা শেট্টি লিখেছেন, ‘শেষ দশ দিন আমাদের পরিবারের সকলের জন্য খুব কঠিন একটি সময় ছিল। আমার শ্বশুর-শ্বাশুড়ির কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তারপর মেয়ে সামিশা, ছেলে ভিভান, আমার মা এবং আমার স্বামী রাজ কুন্দ্রার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। শুধু তাই নয় আমাদের বাড়ির দুই পরিচারকের রিপোর্টও পজিটিভ। সকলেই আইসোলেশনে রয়েছেন এবং তাঁদের চিকিৎসা চলছে। ভগবানের দয়ায় আমার টেস্ট করার পর রিপোর্ট নেগেটিভ। তবে বাড়ির সকলেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।’

শিল্পা শেট্টি তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এই খারাপ সময়ে তার পাশে থাকার জন্য। তবে অবশ্যই যেন সকলে মাস্ক পরেন, সবসময় স্যানিটাইজ করেন। সেই অনুরোধ জানিয়েছেন, এবং কোভিড রিপোর্ট পজিটিভ আসুক বা না আসুক মানসিকভাবে সকলকে অবশ্যই পজিটিভ থাকতে বলেছেন।

শিল্পার এই পোস্টে কমেন্ট করে পাশে থাকার বার্তা দিয়েছেন কার্তিক আরিয়ান, মাধুরী দীক্ষিত, মালাইকা আরোরা, সোফি চৌধুরী-সহ সকল তারকারা।

উল্লেখ্য, কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন আমির খান, অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, অর্জুন রামপাল, মনোজ বাজপেয়ীর মতন সেলেবরা। এদের মধ্যে কিছুজন করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।

বিনোদন শীর্ষ খবর