দিতিপ্রিয়া করোনামুক্ত

দিতিপ্রিয়া করোনামুক্ত

‘রাণী রাসমণি’ সিরিয়ালের ‘রানি মা’ দিতিপ্রিয়া। গত বুধবার (২৮ এপ্রিল) তার করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন এ অভিনেত্রী। যদিও বিষয়টি নিয়ে পরিষ্কার কিছু বলেননি তিনি।

আনন্দবাজার ডিজিটাল সূত্রে জানা গেছে, সুস্থ হয়েছেন দিতিপ্রিয়া। এরই মধ্যে তিনি একটি ভিডিও শুটে অংশ নিয়েছেন। টানা বিশ্রাম নিয়ে আরও সতেজ, আরও সুন্দর হয়ে উঠেছেন দিতিপ্রিয়া।

ফটোশুটে নীল পোশাকে পরেছিলেন এ অভিনেত্রী। কানে ঝকঝকে দুল, ছোট চুলের সঙ্গে হালকা মেকআপ, সবমিলিয়ে অন্যরকম লাগছিল তাকে। ফটোশুটের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। সেখানে তার রূপের প্রশংসা করেছেন অনেকে। কেউ কেউ জানতে চেয়েছেন, তিনি কেমন আছেন?

জানা গেছে, বাবার কাছ থেকে করোনায় আক্রান্ত হয়েছিলেন দিতিপ্রিয়া। তবে উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতেই পারেনি। বাবার পর আক্রান্ত হয়েছেন দিতিপ্রিয়ার মা। ২ দিন জ্বরে ভুগেছিলেন তিনি।

২ দিন খুশখুশে কাশি আর মাথাব্যথা ছিল দিতিপ্রিয়ার। হঠাৎ স্বাদ-গন্ধহীন হয়ে পড়েন তিনি। অস্বস্তিতেও ভুগেছিলেন কয়েকদিন। পরে চিকিৎসকের পরামর্শে নিজেকে ঘরবন্দি করেন দিতিপ্রিয়া।

বিনোদন শীর্ষ খবর