তানজানিয়ার শিশুদের জন্য বিটিএস তারকার ১০০ মিলিয়ন অনুদান

তানজানিয়ার শিশুদের জন্য বিটিএস তারকার ১০০ মিলিয়ন অনুদান

বর্তমান বিশ্ব সংগীতের অন্যতম জনপ্রিয় একটি নাম কে-পপ ব্যান্ড বিটিএস। বিলবোর্ডের টপচার্ট থেকে শুরু করে সংগীত মাধ্যমের সকল ক্ষেত্রে নতুন নতুন রেকর্ড সৃষ্টি করেছে কোরিয়ান গানের দলটি।

তবে গ্র‍্যামি নমিনেটেড এই ব্যান্ড সদস্যরা যে শুধুমাত্র গানের মধ্যেই নিজেদের সীমাবদ্ধ রেখেছে তা নয়। শুরু থেকেই নানা সামাজিক কাজে এগিয়ে আসতে দেখা গিয়েছে তাদের।

সম্প্রতি ব্যান্ডটির অন্যতম সদস্য জে-হোপ যেন আরো একবার সেই কথাই মনে করিয়ে দিলেন। সিওল ভিত্তিক দাতব্য প্রতিষ্ঠানের মাধ্যমে তানজানিয়ায় সহিংসতার ঝুঁকিতে থাকা শিশুদের জন্য ১০০ মিলিয়ন ওন (বাংলাদেশি টাকায় ৭৫ লাখেরও বেশি) অনুদান দিয়েছেন তিনি।

কোরিয়ান একটি ম্যাগাজিনে তাদের একটি চিল্ড্রেন ডে-তে এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়। শুধু তাই নয় জে-হোপ তার জন্মদিনেও, চলতি বছর কোরিয়ার জন্মগত অক্ষম শিশুদের উন্নয়ন কাজে ১৫০ মিলিয়ন ওন অনুদান দেন।

কোরিয়ার শিশুদের জন্য করা দাতব্য প্রতিষ্ঠান থেকে শুরু করে চলমান করোনায় আর্থিকভাবে বিপর্যস্ত পরিবারের সাহায্যেও সবসময় সাহায্য করে আসছেন জে-হোপ।

প্রসঙ্গত, চলতি মাসের ২১ তারিখ মুক্তি পেতে যাচ্ছে বিটিএসের নতুন গান ‘বাটার’। আসন্ন এই গানটি ব্যান্ডটির দ্বিতীয় ইংরেজি মৌলিক গান হিসেবে মুক্তি পাবে৷

তাদের মুক্তিপ্রাপ্ত প্রথম ইংরেজি গান ছিল ‘ডিনামাইট’। এর গান ও ভিডিও দুনিয়াজোড়া আলোড়ন তৈরি করেছিলো।

বিনোদন শীর্ষ খবর