পাকিস্তানে ব্রিটিশ তরুণীকে গুলি করে হত্যা

পাকিস্তানে ব্রিটিশ তরুণীকে গুলি করে হত্যা

পাকিস্তানের লাহোরে বসবাসরত এক ব্রিটিশ তরুণীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে খুঁজছে দেশটির পুলিশ।

মাহিরা জুলফিকার (২৪) নামের ওই তরুণীকে সোমবার তার ফ্লাটে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক ময়নাতদন্তের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, ওই তরুণীর ঘাড় ও বাহুতে গুলিবিদ্ধ হয়েছে।

বিবিসির খবরে বলা হয়েছে, লন্ডন থেকে আইনে স্নাতক মাহিরা জুলফিকারকে বিয়ে করতে চেয়ে নিয়মিত হুমকি দিতো দুই ব্যক্তি। হত্যাকাণ্ডের ঘটনায় তাদেরকেই খুঁজছে পুলিশ। পশ্চিম লন্ডনের হাউনস্লো মসজিদে ওই তরুণীর জন্য বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এতে যোগ দেন তার ভাই ফাইজান মোহাম্মদ। তিনি জানান তার বাবা ইতোমধ্যেই পাকিস্তান রওনা হয়ে গেছেন।

পাকিস্তানে মামলাটির তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, সন্দেহভাজনদের ধরতে ইসলামাবাদ ও লাহোরে অভিযান চালানো হলেও কাউকে পাওয়া যায়নি।

পুলিশি প্রতিবেদনে বলা হয়েছে, মাহিরা জুলফিকারের চাচা মোহাম্মদ নাজের তার ভাইয়ের কাছ থেকে ফোন পেয়ে ওই ফ্লাটে গিয়ে তার মরদেহ খুঁজে পায়। নাজের জানিয়েছেন, মাহিরা তাকে আগেই জানিয়েছিলেন দুই বন্ধু তাকে বিয়ে করতে চেয়ে নিয়মিত হুমকি দিচ্ছে। তিনি তা প্রত্যাখ্যান করলে মারাত্মক পরিণতি ভোগ করতে হবে বলে তাকে হুমকি দেওয়া হয়।

আন্তর্জাতিক শীর্ষ খবর