করোনা আক্রান্ত রণধীর কাপুর, হাসপাতালে ভর্তি

করোনা আক্রান্ত রণধীর কাপুর, হাসপাতালে ভর্তি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর। বৃহস্পতিবার রাতে তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পিটিআই।

হাসপাতালের চিকিৎসক ডা. সন্তোষ শেট্টি জানান, রণধীরের শারীরিক অবস্থা স্থিতিশীল। সাবধানতার কারণেই ৭৪ বছরের অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রতিমুহূর্তে তাকে মনিটর করা হচ্ছে।

বলিউডের ‘শো ম্যান’ রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুর। ‘কাল আজ অউর কাল’, ‘জিৎ’, ‘জওয়ানি দিওয়ানি’, ‘লফঙ্গে’, ‘রামপুর কা লক্ষ্মণ’, ‘হাত কি সাফাই’-এর মতো একাধিক হিট হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। বলিউড অভিনেত্রী ববিতাকে বিয়ে করেছেন। দুই মেয়ে কারিশা ও কারিনা কাপুরও প্রখ্যাত বলিউড অভিনেত্রী।

গত এক বছরে নিজের দুই ছোট ভাই ঋষি কাপুর এবং রাজীব কাপুরকে হারিয়েছেন রণধীর। গত বছরের এই দিনে (৩০ এপ্রিল) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ঋষি কাপুর। এর মধ্যেই আবার চলতি বছরের ফেব্রুয়ারি মাসে হৃদরোগে মারা যান অভিনেতা রাজীব কাপুর।

উল্লেখ্য, গত মাসে করোনা আক্রান্ত হন ঋষিপুত্র রণবীর কাপুর। ভাইপোর কোভিড পজিটিভ হওয়ার খবর তিনিই জানিয়েছিলেন। করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাটও।

অবশ্য এখন দুজনই করোনামুক্ত। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন তারকা যুগল। আমার ধুমধাম করে স্ত্রীর ববিতার জন্মদিনও পালন করেছিলেন রণধীর।

বিনোদন শীর্ষ খবর