সাংবাদিক চরিত্রে শ্রুতি হাসান

সাংবাদিক চরিত্রে শ্রুতি হাসান

শ্রুতি হাসান, ভারতীয় সিনেমার ইতিহাসে অন্যতম বড় তারকা কমল হাসানের মেয়ে তিনি। বাবার পরিচয়ে যেমন তিনি পরিচিত, নিজের পরিচয়ে আরও বেশি জনপ্রিয় শ্রুতি। দক্ষিণী সিনেমায় প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

বর্তমানে শ্রুতি কাজ করছেন ‘সালার’ সিনেমায়। এটি কন্নড় ভাষার সিনেমা। নির্মাণ করছেন ‘কেজিএফ’ খ্যাত প্রশান্ত নীল। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন সুপারস্টার প্রভাস।

জানা গেছে, এই সিনেমায় একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে শ্রুতি হাসানকে। তবে এর আগে সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয়ের জন্য দিশা পাটানিকে ভেবেছিলেন নির্মাতা। কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় তিনি নাকি কাজটি ফিরিয়ে দিয়েছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রুতি হাসান জানিয়েছেন, তার মনের মতো সিনেমার প্রস্তাব এখন পাচ্ছেন। প্রতিটা গল্পে বেশ একটা নতুনত্ব আছে। এবার সাংবাদিকের চরিত্রে অভিনয় করাও তার জন্য বেশ চ্যালেঞ্জের।

‘সালার’ প্রসঙ্গে শ্রুতি বলেন, ‘বেশ বড় একটি প্রজেক্ট এটি। এতে প্রথমবার সাংবাদিক চরিত্রে অভিনয় করছি। যেহেতু প্রথম তাই বেশ চ্যালেঞ্জ নিয়ে কাজটি করতে হবে। এছাড়া সিনেমার গল্পে যেই চমকগুলো রয়েছে সেগুলোর আমাকে আরও আকৃষ্ট করেছে।’

আগামী মাসে হায়দরাবাদে ‘সালার’ সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে। ইতোমধ্যে শুটিংয়ের জন্য বিশাল সেটও বানানো হয়েছে। তবে ভারতে যেই হারে করোনার সংক্রমণ বেড়েছে, তাতে কাজ সহসাই শুরু হবে কিনা, তা নিশ্চিতভাবে বলা যায় না।

বিনোদন শীর্ষ খবর